নিজের এনগেজমেন্টের আংটি কাকে উপহার দিলেন পরীমনি?

এনগেজমেন্টের আংটি নারীদের জন্য অমূল্য সম্পদ। সারাজীবন আগলে রাখেন তারা। আর সেই আংটিটাই একজনকে উপহার দিয়ে দিলেন চিত্রনায়িকা পরীমনি!

অ'বাক করা বিষয় পরীমনির উপহার পাওয়া আংটি পেয়েছেন একজন সহশিল্পী। তার বয়স মাত্র দুই মাস! অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’ ছবির শুটিংয়ে শুক্রবার এ ঘটনা ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন ‘বিশ্বসুন্দরী’ খ্যাত নায়িকা। এ ঘটনা প্রসঙ্গে শুক্রবার রাতে পরিচালক অরণ্য আনোয়ার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

তিনি লেখেন, ‘বেলা তিনটার দিকে শুটিং প্যাকআপ করে আমি টিমের সঙ্গে খেতে বসলাম। এ সময় কে একজন বলল, পরী আপু আপনাকে ডাকছেন। সেটের মধ্যে একটা রুমে পরী তখন রাজের সঙ্গে ঢাকায় ফিরে যাওয়ার আয়োজনে ব্যস্ত। আমাকে দেখে বলল, ‘ভাইয়া, আমা'র সন্তানের চরিত্রে অ'ভিনয় করা শি'শুটাকে একটা ভালো

গিফট দেওয়া উচিত।’অরণ্য আনোয়ার জানান, প্রোডাকশন হাউসের পক্ষ থেকে আগেই শি'শুটির সম্মানী বাবদ একটা অঙ্ক খামে করে ওর মায়ের হাতে তুলে দেওয়া হয়েছে। কিন্তু পরীমনি ভাবছিলেন বিশেষ কিছু দিতে। শুটিং করতে গিয়ে ওই শি'শুর মায়ার বাঁধনে আ'ট'কে গেছেন পরী।দেখা গেল একটি আংটি নিয়ে হাজির পরীমনি।অরণ্য

আনোয়ার বলেন, খাওয়া শেষে উঠানে দৃশ্যের শুটিংয়ের আয়োজন করছি, এ সময় আবার ঘরের ভেতর থেকে পরীর ডাক। ঘরে ঢুকতেই দেখলাম রাজ আর পরীর হাতে একটা সোনার রিংয়ের ছোট বাক্স। পাশে বসা সেই শি'শুটির মা। পরী বলল, ‘ভাইয়া, আমা'র দুটো এনগেজমেন্ট রিংয়ের একটা হচ্ছে এটা। আমি বাবুটাকে আপনার হাত দিয়ে এই রিংটা উপহার দিতে চাই’। আমি হতভম্ব! কী' বলে এই মে'য়ে?

শি'শুর মায়ের হাতে পরীমনির এনগেজমেন্টের আংটিটি তুলে দিলেন অরণ্য, চাইলেন আংটি দেওয়ার একটা ছবি তুলে রাখতে। কিন্তু অ'ভিনেতা শরীফুল রাজের আ'পত্তিতে ছবি তোলা হয়নি আর। পরীমনির প্রশংসা করে অরণ্য আনোয়ার ফেসবুকে লেখেন, ‘আম'রা ছবি তুললাম না। কিন্তু পরীর এই আবেগের কথা আমি লিখব না, মানুষকে জানাব না, এতটা চাপা স্বভাবের মানুষ যে আমি নই। দুই মাস বয়সি শি'শুটির বাবা একজন অটোরিকশাচালক, মা গৃহিণী। স্যালুট, পরীমনি। তোমাকে স্যালুট, শ্রদ্ধা, ভালোবাসা।’ প্রসঙ্গত, ‘মা’ ছবিতে ওই শি'শুকে পরীমনির সন্তান হিসেবে দেখানো হবে। ছবিটি এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Back to top button

You cannot copy content of this page