বাথরুম ও খাটের নিচ থেকে টিসিবির তেল-ডাল উ’দ্ধার

এবার কুমিল্লায় এক ওএমএস ডিলারের বাথরুম আর খাটের নিচে পাওয়া গেছে টিসিবির ১১২ লিটার সয়াবিন তেল। এছাড়া তার বেডরুমে পাওয়া গেছে টিসিবির ২৫০ কেজি মসুর ডাল। এ ঘটনায় ঐ ডিলারকে ৪০ হাজার টাকা জ’রিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

গতকাল বুধবার ৯ মা’র্চ সন্ধ্যায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কুমিল্লা জে’লা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আছাদুল ইস’লাম এ তথ্য জানিয়েছেন।

এ বিষয়ে তিনি বলেন, সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত নিয়মিত অ’ভিযানের অংশ হিসেবে আম’রা কুমিল্লা নগরীর কালিয়াজুড়ি এলাকায় অ’ভিযান চালাই। ঐ সময় দেখতে পাই স্থানীয় ওএমএস ডিলার মেসার্স সাইফুল এন্টারপ্রাইজের মালিক ফয়সালুর রহমান তার দোকানে টিসিবির তেল ইচ্ছেমতো দামে বিক্রি করছেন।

পরে আম’রা তার বাড়িতে গিয়ে খাটের নিচ এবং বাথরুম থেকে ১১২ লিটার টিসিবির সয়াবিন তেল উ’দ্ধার করি। এছাড়া তার বেডরুম থেকে ৫০ কেজি ওজনের ৫ বস্তা টিসিবির মসুর ডাল উ’দ্ধার করা হয়।

এ ব্যাপারে সহকারী পরিচালক আছাদুল ইস’লাম বলেন, এ ঘটনায় ঐ ডিলারকে ৪০ হাজার টাকা জ’রিমানা ও উ’দ্ধারকৃত মালামাল এতিম’দের মাঝে বণ্টনের জন্য জে’লা ম্যাজিস্ট্রেটের কাছে হন্তান্তর করা হয়েছে। জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত রাখার আশ্বা’সও দেন তিনি।

Back to top button

You cannot copy content of this page