সন্তানের মৃ'ত্যুর খবর পেয়ে ফেরার পথে বাবার মৃ'ত্যু

পানিতে ডুবে সন্তানের মৃ'ত্যুর খবর শুনে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘ'টনায় ওই শি'শুর বাবাও মা'রা গিয়েছেন। নি'হত পিতা-পুত্রের বাড়ি নোয়াখালীর সদর উপজে'লার পূর্ব চরমটুয়া ইউনিয়নের জগতপুর গ্রামে।

নি'হত মা'ওলানা আজগর আলী (৩৫) লক্ষ্মীপুরের কমলনগর উপজে'লার চর কাদিরা ইউনিয়নের আজহারুল উলুম মাদ্রাসার শিক্ষক ছিলেন। তিনি সদর উপজে'লার পূর্ব চর মটুয়া ইউনিয়নের জগতপুর গ্রামের মো. ইসমাইল হোসেনের ছে'লে।

দুর্ঘ'টনায় নি'হত মা'ওলানা আজগর আলী সহকর্মী আবদুর রহমান বিডি২৪লাইভকে জানান, দক্ষিণ জগতপুর গ্রামের মা'ওলানা আজগর আলী শি'শুপুত্র জাকারিয়া (২) তার নানার বাড়ি কালাদরাপ ইউনিয়নের মাদারবাড়ি এলাকায় মায়ের সাথে বেড়াতে যায়।

শনিবার (৫ মা'র্চ) দুপুরের দিকে জাকারিয়াকে কোথাও দেখতে না পেয়ে খোজাখু্জি শুরু হয়। এক পর্যায়ে দুপুর আড়াইটার দিকে জাকারিয়াকে বাড়ির পুকুরে মৃ'ত অবস্থায় স্বজনরা দেখতে পান। পরে তাকে মৃ'ত অবস্থায় উ'দ্ধার করা হয়।

সন্তানের মৃ'ত্যুর সংবাদ পেয়ে আসার পথে লক্ষ্মীপুর জে'লার কমলনগর থেকে মটরসাইকেলযোগে আসার পথে আমিনবাজার নামক স্থানে ব্যাটারি চালিত অটোরিকশার সাথে সং'ঘর্ষ হয়। এতে দুর্ঘ'টনায় তিনি মা'রাত্মক আ'হত হন।পরে স্থানীয়রা তাকে উ'দ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতা'লে ভর্তি করে।পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বিকেল সাড়ে ৫টায় তাঁর মৃ'ত্যু হয়।

এ বিষয়ে সুধারাম মডেল থা'নার ভা'রপ্রাপ্ত কর্মক'র্তা(ওসি) আনোয়ারুল ইস'লাম বিডি২৪ লাইভকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পু'লিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে

Back to top button

You cannot copy content of this page