মেয়েরা সপ্তাহে যে দিনটিতে সবচেয়ে বেশি যৌ’ন আ’কাঙ্ক্ষায় ভুগেন

বিষয়টি যখন যৌ’নতা, গ’র্ভধারণ এবং সংশ্লিষ্ট অন্যান্য বিষয়, তখন আধুনিক না’রীরা পেয়েছেন তার বি’শ্বস্ত বন্ধু। এটা হলো স্মা'র্টফোন।না’রীর উ’র্বরতা পর্যবেক্ষণ করে এমন একটি অ্যাপ ‘গ্লো’। ২০১৩ সালে প্রতিষ্ঠিত অ্যাপটি ইতিমধ্যে বিশ্বব্যাপী দেড় লাখ না’রীর গ’র্ভাধা’রণ স'ম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।

ফার্টিলিটি সাইকেল সং’ক্রান্ত তথ্য দিয়েছে ৪৭ মিলিয়ন। এ ছাড়া অ্যাপটি গোটা বিশ্বের না’রীদের যৌ’নজীবন সংক্রান্ত নানা তথ্য প্রকাশ করেছে। সেইসঙ্গে তারা দেখিয়েছে, কোন দিনটিতে নারীরা সে’ক্স সবচেয়ে বেশি উ’পভো’গ করেন।

১. বেশি বেশি সে’ক্স করতে পছন্দ করেন কানাডিয়ানরা। গ্লো ব্যবহারকারীদের গড় অ'পেক্ষা তারা ৪৫ শতাংশ বেশি সে’ক্স করেন। ২. কানাডা কিন্তু গ’র্ভধা’রণের সবচেয়ে উর্বর দেশ। গ্লো ব্যবহারকারী অ'পেক্ষা কা’নাডার নারীরা ২১ শতাংশ বেশিগ’র্ভধা’রণ করেন।

৩. অস্ট্রেলিয়ানরাও যৌ’নতায় এগিয়ে। গড় অ'পেক্ষা ৩৭ শতাংশ বেশি সে’ক্স করেন অস্ট্রেলিয়ার না’রীরা।

৪. অস্ট্রেলিয়ান নারীরা গড় অ'পেক্ষা ১৪ শতাংশ বেশি গর্ভধারণ করেন। ৫. যৌ’নতার জন্যে আ'মেরিকাও আকর্ষণীয় দেশ। গড় অ'পেক্ষা ১৫ শতাংশ বেশি সে’ক্স করেন আ'মেরিকানরা।

৬. যৌ’নজীবনটা একেবারেই উপভোগ্য নয় ল্যাটিন আ'মেরিকা। এদের যৌ’নতা গড়ের চেয়ে ৪ শতাংশ কম। ৭. পি’রিয়’ডের ওপর ভিত্তি করে নারীর যৌ’ন তৃপ্তি।মাসের প্রথম পি’রিয়ডের প্রথম দিন থেকে তার মা’সিক চ’ক্র শুরু হয়। সাধারণত ৫ দিন পি’রিয়ড থাকে। এই ৫ দিনে নারী সে’ক্সের প্রতি উদাসীন থাকে। ৮. পি’রিয়’ডের সময় না’রীর যৌ’ন আ’কাঙ্ক্ষা এবং প্রা’ণশ’ক্তি কম থাকে। প্রথম পি’রিয়’ড শেষ

হওয়ার পরের সপ্তাহ থেকেই তাদের আকাঙ্ক্ষা চূড়ান্তে পৌঁছে।

৯. পি’রিয়ড শুরুর পর ১২তম দিনে না’রীরা আবারো সে’ক্সে আগ্রহী হয়ে ওঠেন। ১০. ১২তম থেকে ১৪তম দিন পর্যন্ত নারীরা প্রতিদিনই সে’ক্স করতে আগ্রহী থাকেন। গ্লো-এর মতে, এই সময়টাই নারীদের যৌ’ন আকাঙ্ক্ষার চূড়ান্ত সময়। ১১. বিশেষ করে ১৩তম বা ১৪তম দিনে তাদের আ’কাঙ্ক্ষা চূ’ড়ায় থাকতে পারে।

লক্ষণীয় বিষয় হলো,এ সময় তাদের যে সেরা মানের সঙ্গম প্রয়োজন তা নয়। মূলত সে’ক্স করলেই তারা এ সময় চ’রম তৃ’প্তি লাভ করেন। ১২. এক মাসের শেষ পি’রিয়ডের শেষ দিনটিতে আবারো তী’ব্র আ’কাঙ্ক্ষ অনুভ করেন নারীরা। গ্লো একেঅর্গাজমের চূড়ান্ত সময় বলে তুলে ধরেছে। ১৩. প্রথম পি’রিয়ডের পর ১৫তম এবং ১৬তম দিনে তারা অহরহ সে’ক্স করতে প্রস্তুত থাকে।

১৪. সে’ক্স করতে গিয়ে মন-মানসিকতা বিগড়ে গেছে এমন রিপোর্ট গ্লো-তে ৭০ লাখ ৬০ হাজারটি জমা পড়েছে। ১৫. স্বাভাবিকের চেয়ে বেশি যৌ’নতা করেন খুব কম সংখ্যক নারী। ১৬. গ্লো যারা ব্যবহার করেন তারা মোট ২০ লাখ বার প্রে'মে

পড়েছেন বলে রিপোর্ট করেছেন। ১৭. যে নারীরা সে’ক্স করছেন, তারা সবাই তৃপ্ত নন। এদের এক-তৃতীয়াংশ সে’ক্স করতে পুরো আগ্রহ

Back to top button

You cannot copy content of this page