দোকান উদ্বোধনের মিষ্টি বিতরণে গিয়ে প্রা'ণ গেল বাবা-ছে'লের

চাঁদপুরের হাজীগঞ্জ উপজে'লায় পিকআপভ্যানের চাপায় বাবা-ছে'লে নি'হত হয়েছে। উপজে'লার বলাখাল বাজারে গতকাল শুক্রবার রাতে এ দুর্ঘ'টনা ঘটে।নি'হত দুজন হলো—ব্রাহ্মণবাড়িয়ার নাছিরনগর উপজে'লার শ্রীপুর গ্রামের জিল্লুর রহমান ও তাঁর ছে'লে বায়জিত (৮)।

বলাখাল বাজারের ব্যবসায়ীরা জানান, জিল্লুর রহমানের বড় ছে'লে বলাখাল বাজারে একটি প্লাস্টিকের দোকানে দুবছর ধরে চাকরি করতেন। এরপর দোকানটি নিজের নামে কিনে শুক্রবার সন্ধ্যায় উদ্‌বোধন করেন তিনি।

ছে'লের দোকান উদ্‌বোধন করতে প্রথম বারের মতো হাজীগঞ্জে যান জিল্লুর রহমান। সঙ্গে ছিল তাঁর আট বছরের ছে'লে বায়জিত। উদ্‌বোধন শেষে পাশের দোকানদারকে মিষ্টি দিতে গিয়ে এক

পিকআপভ্যানের চাপায় ঘটনাস্থলেই নি'হত হয় শি'শু বায়জিত। এ সময় আ'হত হন জিল্লুর রহমান। পরে তাঁকে হাজীগঞ্জ উপজে'লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসক মৃ'ত ঘোষণা করেন।

এদিকে, এ দুর্ঘ'টনার পর ঘণ্টাব্যাপী সড়কে যানজট সৃষ্টি হয়। পরে পু'লিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।হাজীগঞ্জ থা'নার ত'দন্ত কর্মক'র্তা ইব্রাহিম খলিল বলেন, ‘পিকআপভ্যানটি জ'ব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছেন। এ ছাড়া ম'রদেহ থা'না হেফাজতে নিয়ে আসা হয়েছে।

Back to top button

You cannot copy content of this page