রাজস্থানেই কেন বিয়ে করতে চাইছেন ক্যাটরিনা?

জনপ্রিয় অ'ভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অ'ভিনেতা ভিকি কৌশলের বিয়ের গুঞ্জনে মুখরিত বলিপাড়া। কয়েকদিন পরেই নাকি সাত পাকে বাঁ'ধা পড়ছেন তারা। যদিও এখানো এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

এদিকে জানা গেছে, বিয়ের ভেন্যু ঠিক করেছেন ভিকি-ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন এই জুটি। রান্থামবোর ন্যাশনাল পার্ক থেকে এই স্থানের দূরত্ব মাত্র ৩০ মিনিট। কিন্তু কেন এই স্থানটি বেছে নিলেন তারা?

এ প্রসঙ্গে ক্যাটরিনার এক ঘনিষ্ঠ বন্ধু ভা'রতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘বিয়ে নিয়ে ক্যাটরিনার অনেক স্বপ্ন রয়েছে। জাঁকজমকভাবে বিয়ে করতে চান তিনি। নিজেকে মহারানীর বেশে দেখার ইচ্ছা তার। আর রাজস্থানের একটি বিয়েতে অ'তিথি হয়েছিলেন তিনি। সেখানকার সংস্কৃতি তার অনেক পছন্দ হয়েছে। সেই থেকে রাজস্থানে বিয়ে করবেন বলে ঠিক করেন। এই রাজ্যের নামের মধ্যেই রাজকী'য় ব্যাপার রয়েছে বলে মনে করেন তিনি।’

এর আগে শোনা যায়, ইতোমধ্যে বিয়ের পোশাক তৈরির প্রক্রিয়াও শুরু করেছেন ক্যাটরিনা। বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন এই অ'ভিনেত্রী। জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচী ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করেছেন।

Back to top button

You cannot copy content of this page