ব্রেকিং নিউজ: বেতন নিয়ে নিয়ে পিসিবি বস রমিজকে খোঁচা দিলেন আমির

ধারাভাষ্যকার থেকে রমিজ রাজা পা'কিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান হয়েছেন সেপ্টেম্বরে। তবে ক্ষমতাধর এই পদে বসার পর থেকেই উট'কো ঝামেলা কিংবা সমালোচনা যেন পিছু ছাড়ছে না রমিজের।

নিউজিল্যান্ডের সঙ্গে সিরিজ বাতিল থেকে শুরু। এরপর ইংল্যান্ডেরও একই পথে হাটা। ওয়াসিম আকরামসহ অনেক সাবেক সতীর্থের নাখোশ হওয়াও চাপে ফেলেছে তাকে। আর এবার তো বেতন সংক্রান্ত ইস্যুতে তাকে সরাসরি খোঁচাই দিয়ে বসলেন সাবেক পা'কিস্তানি পেসার মোহাম্ম'দ আমির।

পিসিবি চেয়ারম্যান হওয়ার পর নিজের বেতন নিয়ে রমিজ বলেছিলেন, ‘পিসিবিতে আমি এসেছি বিনা বেতনে। আগামী তিন বছরে এক পয়সাও আমি পাব না। নিজস্ব কোনো গাড়ি-বাড়ি নেই বলে কোনো দু:খ নেই আমা'র।‘

রমিজের এই বক্তব্যে প্রকাশ্যে আসার পরই টুইট করেন আমির। যেখানে রমিজকে উদ্দেশ্য করে এই বাঁহাতি পেসার বলেছেন, ‘পিসিবি চেয়ারম্যান মাসিক বেতন পান না। কিন্তু তিনি অনেক সুবিধা পেয়ে থাকেন। হয়তো আমা'র ভুল হতে পারে, তবে আমি এমন কিছুই শুনেছি।’

প্রসঙ্গত, আমির নিজেও বেশ কদিন ধরে আছেন বিতর্কে। গত বছরের ডিসেম্বরে হুট করে অবসরের ঘোষণা দিয়ে তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দেন তিনি। অবসরের কারণে হিসেবে, এই বাঁহাতি পেসার জানিয়েছেন বোর্ডের সদস্য এবং টিম ম্যানেজমেন্টের সঙ্গে নিজের বিরোধের কথা।

Back to top button

You cannot copy content of this page