করো'না মোকাবিলা: দুই তারকা দম্পতির ৭৪৬ কোটি টাকার তহবিল

করো'নায় বিপর্যস্ত ভা'রতের মানুষের পাশে দাঁড়াতে তহবিল সংগ্রহের উদ্যোগ নিয়েছিলেন দুই তারকা দম্পতি।বলিউড অ'ভিনেত্রী আনুশকা শর্মা ও তার স্বামী-ক্রিকেটার বিরাট কোহলি ৭ কোটি রুপির একটি তহবিল গঠনের উদ্যোগ নিয়েছিলেন।

৭ মে তারা তারা নিজেরাই ২ কোটি রুপি দান করে তহবিল সূচনা করেন। এরপর তাদের প্রত্যাশা ছাড়িয়ে মাত্র ছয় দিনেই ১১ কোটির বেশি রুপি তাদের তহবিলে জমা পড়েছে।

অন্যদিকে বলিউড ও হলিউড অ'ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিশ্বজুড়ে সচেতনতা বাড়াচ্ছেন ভা'রতের মহামা'রি নিয়ে। তার স্বামী-সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে তিনিও তহবিল গঠনের ডাক দেন। তার আহ্বানে সাড়া দিয়েছেন আন্তর্জাতিক বিভিন্ন মহল। ইতোমধ্যে তাদের তহবিলে জমা পড়েছে ১ মিলিয়ন ডলার তথা ৭৩৫ কোটি রুপির বেশি।

প্রিয়াঙ্কা জানান, এই তহবিল দিয়ে অক্সিজেন কনসেনট্রেটর কেনা হবে এবং কোভিড টিকা প্রদানে সহায়তা করা হবে। ‘সব টাকা ইতোমধ্যে দেশজুড়ে অক্সিজেন ও ভ্যাক্সিন সরবরাহ এবং আরও অনেক স্বাস্থ্যখাতে ব্যয় করা হচ্ছে।

আম'রা এই সহযোগিত অব্যাহত রাখতে পারি এবং এখানেই যেন থেমে না যাই। আম'রা ৩ মিলিয়ন ডলার তহবিল গঠনের লক্ষ্য নির্ধারণ করেছি। আর আম'রা জানি, আপনাদের সহযোগিতা ও সম'র্থনে আম'রা এটাও অর্জন করতে পারব।অন্যদিক আনুশকা শর্মা ও বিরাট কোহলিও তাদের অনুরাগীদের এই সম'র্থন ও সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

Back to top button

You cannot copy content of this page