ভা'রতের প্রধানমন্ত্রী হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন সোনু সুদ

ভা'রত বি'ধ্বস্ত করো'নায়। প্রথম বছরের আ'ঘাত সামলে নিতে পারলেও চলতি বছর করো'নার দ্বিতীয় ঢেউ করুণ অবস্থার তৈরি করেছে দেশটিতে৷ বেড়েই চলেছে করো'না সংক্রমণ ও মৃ'ত্যুর হার।

এমন অবস্থায় অনেক তারকাই নানা উদ্যোগ নিয়ে এগিয়ে এসেছেন দেশের পাশে৷ গেল বছর থেকেই দেখা গেছে তারকাদের মানবিক অংশগ্রহণ।তবে সবার চেয়ে এগিয়ে আছেন অ'ভিনেতা সোনু সুদ। সিনেমা'র পর্দায় মন্দ চরিত্রে হাজির হলেও বাস্তব জীবনে তিনিই হয়ে উঠেছেন ভা'রতবাসীর কাছে সত্যিকারের নায়ক।

কোভিডের প্রথম ঢেউয়ের মতো দ্বিতীয় ঢেউয়ের সময়েও একইভাবে মানুষের প্রা'ণ বাঁ'চানোর অক্লান্ত চেষ্টা তার। দেশের অক্সিজেনের ঘাটতি মেটাতে সম্প্রতি ফ্রান্স থেকে ৪টি অক্সিজেন প্ল্যান্ট আনছেন অ'ভিনেতা। গোটা দেশের মানুষ সোনুর প্রশংসায় পঞ্চ'মুখ। সেই তালিকায় রয়েছেন তারকারাও।

সম্প্রতি রাখি সাওয়ান্ত নতুন প্রস্তাব রাখলেন সোনুর সামনে। রাখির ইচ্ছা, পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার জন্য তিনি নির্বাচন লড়ুন।সম্প্রতি একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে।

যেখানে রাখির প্রস্তাবে সোনু তার প্রতিক্রিয়া জানাচ্ছেন। সোনুর বাড়ির নিচে সাংবাদিকদের ভিড়। সকলকে ঠান্ডা সরবত দিচ্ছেন অ'ভিনেতা। বিভিন্ন প্রশ্ন রাখা হচ্ছে তার সামনে। যার মধ্যে অন্যতম প্রশ্ন ছিল, তিনি কি আদৌ প্রধানমন্ত্রী হতে চান?

অ'ভিনেতার অকপট জবাব, ‘সাধারণ মানুষ হয়েই ভাল আছি। প্রধানমন্ত্রী হতে চাই না। আমাদের ভাই'রা তো নির্বাচনে দাঁড়াচ্ছেন। ওটা আমা'র কাজ নয়।’তার জবাবে মুগ্ধ নেটাগরিকরা। সেই ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে দিয়েছেন সবাই

Back to top button

You cannot copy content of this page