করো'নার দ্বিতীয় ঢেউয়ে অনিশ্চিত অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে

করো'না ভাই'রাদের দ্বিতীয় ঢেউয়ে চরম বিপর্যয় নেমে এসেছে ভা'রতে। ঘরব'ন্দি জীবন পার করছেন পশ্চিমবঙ্গের তারকারা।একই রকম অবস্থা অ'ভিনেতা অঙ্কুশ হাজরারও।

ঐন্দ্রিলা সেনের সঙ্গে দীর্ঘদিনের প্রে'ম অঙ্কুশের। দু’জন নানা সময়ে অবসর কা'টাতে ছুটেছেন এক রাজ্য থেকে অন্য রাজ্যে। চলতি বছরেই তারা শুভ কাজটি সেরে ফেলতে চেয়েছিলেন। কিন্তু করো'নার কারণে তাদের বিয়ে অনিশ্চিত হয়ে পড়েছে।

এ প্রসঙ্গে অঙ্কুশ পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে বলেন, ‘অনেকেই বলছেন, এই সুযোগে বিয়েটা করে নিতে। তা হলে কাউকে নিমন্ত্রণ করতে হবে না! কিন্তু পরিস্থিতি ঠিক থাকলে বছরের শেষের দিকে হয়তো বিয়েটা সেরে ফেলতাম। ’

তিনি আরও জানান, আপাতত বিয়ে নিয়ে ভাবতে চাচ্ছেন না। এখন অ'পেক্ষা করছেন পরিস্থিতি স্বাভাবিক হওয়ার।এদিকে ঘরে বসে থাকলেও কাজ নিয়ে ভাবা বন্ধ রাখেননি ‘আশেকি’খ্যাত এই অ'ভিনেতা। এরইমধ্যে নতুন সিনেমা'র পরিকল্পনা শুরু করেছেন তিনি। ‘ম্যাজিক’-এর সাফল্যের পর আবার তিনি কাজ করতে চলেছেন পরিচালক রাজা চন্দের সঙ্গে। গত রোববার সামাজিকমাধ্যমে বিষয়টি নিজেই জানান তিনি।

প্রসঙ্গত, ১০ বছর আগে শুরু হয়েছিল অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রে'ম কাহিনি। ২০১১ সালে তাদের গল্পটা শুরু হয়। চলতি বছর ফেব্রুয়ারিতে তারা উদযাপন করেছেন ভালোবাসার এক দশক। চেয়েছিলেন এক দশক পূর্তির বছরটিকে তারা বিয়ের বছরে পরিণত করবেন। কিন্তু করো'না তাদের সব পরিকল্পনা অনিশ্চয়তায় ফেলে দিলো।

Back to top button

You cannot copy content of this page