আমাকে ব্যবহার করে ছেড়ে দিয়েছে অক্ষয়: শিল্পা

অক্ষয় কুমা’রকে নিয়ে বি’স্ফো’রক মন্তব্য করেছেন জনপ্রিয় বলিউড অ’ভিনেত্রী শিল্পা শেঠি। রাবিনা ট্যান্ডন, শিল্পা শেঠি থেকে শুরু করে প্রিয়াংকা চোপড়া,

ক্যাটরিনা কাইফসহ অনেক অ’ভিনেত্রীদের সঙ্গেই তিনি স'ম্পর্কে ছিলেন বলে জো'র গু’ঞ্জন ছিল বলিউড পাড়ায়। তাকে ‘ক্যাসানোভা’ হিসেবেই চিনতেন অনেকে। আবার স'ম্পর্কে ইতি টেনে মনও ভেঙেছেন তিনি।

রাবিনা ট্যান্ডন এর সঙ্গে বাগদান হয়েও বিচ্ছেদ হয়ে যায়। তারপরে রাবিনা নাকি খুবই ভেঙে পড়েছিলেন। শিল্পা শেঠিরও একই অ’ভিজ্ঞতা হয়েছিল।একটি সংবাদমাধ্যমে শিল্পা শেঠি বলেছেন, অক্ষ’য় কুমা’র যে আসলে তার হৃদয়ের সঙ্গে খেলা করেছেন সেই বি’ষয়টি মেনে নিতেই তার খুব ক’ষ্ট হয়েছিল। শিল্পার সঙ্গে থাকাকালীন নাকি অন্য আরেকটি স'ম্পর্কেও ছিলেন অক্ষ’য়।

শিল্পা বলেন, আমি ভাবতেও পারিনি আমা’র সঙ্গে থাকাকালীন আরো একটি স'ম্পর্ক ছিল অক্ষয়ের। অক্ষ’য় কুমা’র আমায় ইচ্ছে করে ব্যবহার করেছে এবং সময়মত অন্য আর একজনকে পেয়ে যাওয়ার পর আমায় ছেড়ে দিয়েছে।

শিল্পা আরও বলেন, আমি একমাত্র অক্ষ’য়ের বি’ষয়ে সত্যিই দুঃখ পেয়েছিলাম। কিন্তু আমি নিশ্চিত ও এই সমস্ত কিছু ফিরে পাবে। অ'তীত সহ'জে ভোলা যায় না। তবে আমি খুশি যে আমি খুব তাড়াতাড়ি এগিয়ে যেতে পেরেছি। আমি ওর সঙ্গে আর ভবি’ষ্যতে কোনদিন কাজ করবো না।

Back to top button

You cannot copy content of this page