ঈদ ‘শেষ’ সাকিব-মোস্তাফিজের

আইপিএল বন্ধ হওয়ার পর চার্টার্ড ফ্লাইটে তারা দেশে ফিরেছেন ৬ মে বিকেলে। কিন্তু যেহেতু ভা'রত থেকে ফেরা, তাই আর নিজ নিজ গন্তব্যে যাওয়া হয়নি সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের। স্বাস্থ্য অধিদফতরের বেঁধে দেয়া কঠোর কোয়ারেন্টাইনে আছেন তারা।

সাকিব আছেন গুলশানের ফোর পয়েন্টস শেরাটন হোটেলে আর সস্ত্রী'ক আইপিএল খেলতে যাওয়া মোস্তাফিজ তার সহধ'র্মিণীকে নিয়ে অবস্থান করছেন হোটেল সোনারগাঁওয়ে। ভা'রত থেকে চার্টার্ড ফ্লাইটে হযরত শাহ'জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে আনুষ্ঠানিকতা শেষ করেই সরাসরি দু’জন দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে চলে গেছেন।

হোক পাঁচতারকা হোটেল, তারপরও কোয়ারেন্টাইন বলে কথা! মোস্তাফিজের সঙ্গে তবু স্ত্রী' আছে, সাকিবকে সময় কা'টাতে হচ্ছে একদম একা। রমজান মাস, ক’দিন পরই ঈদ। সবাই নিজ নিজ পরিবারের সান্নিধ্যে থাকতে দেশের এ প্রান্ত থেকে ও প্রান্তে ছুটছেন। সেখানে বাবা-মা ছাড়া (স্ত্রী' ও সন্তানরা যু'ক্তরাষ্ট্রে) সাকিব সম্পূর্ণ একা হোটেল কক্ষে।

মোস্তাফিজও সাতক্ষীরায় নিজ বাড়িতে যেতে পারছেন না। ভা'রত থেকে আসায় কড়া কোয়ারেন্টাইন আইনে পড়ে গেছেন টাইগার দলের এই দুই তারকা ক্রিকেটার। তাদের দুজনের ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ হতে ঈদ পার হয়ে যাবে। তার মানে সাকিব আর মোস্তাফিজের এবার পরিবারের সাথে ঈদ করা হবে না।

হোটেল রুমেই জে'লখানার মতো পরিবেশে কা'টাতে হবে ঈদের দিনটাও। এদিকে জানা গেছে, সাকিব ও মোস্তাফিজকে এ দীর্ঘ সময়ের কোয়ারেন্টাইন থেকে মুক্ত করতে উদ্যোগী হয়েছে বিসিবি। খোদ বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন নাকি চেষ্টা করছেন সাকিব ও মোস্তাফিজকে বিশেষ ব্যবস্থায় কোয়ারেন্টাইনমুক্ত করতে।

এ নিয়ে বিসিবি প্রধান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক এবং স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের সাথেও কথা বলেছেন। একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, বিসিবি সভাপতি সাকিব ও মোস্তাফিজের কোয়ারেন্টাইনে থাকার সময় কমিয়ে আনার অনুরোধ করেছেন।

Back to top button

You cannot copy content of this page