পিএসএলে না খেলে ডিপিএলে খেলবেন সাকিব

২ জুন থেকে মাঠে গড়ানোর কথা পিএসএলের বাকি অংশের খেলা। যেখানে লাহোর কালান্দার্সের হয়ে মাঠ মাতানোর কথা ছিল টাইগার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। তবে খেলবেন না তিনি।

তার পরিবর্তে ৩১ মে থেকে শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগে খেলবেন সাকিব আল হাসান। এমন খবর নিশ্চিত করেছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্টোপলিস(সিসিডিএম)।

নিষেধাজ্ঞা থাকার কারণে গেলবার ডিপিএলে খেলেননি সাকিব। এবার টি- টোয়েন্টি ফরম্যাটে মাঠে গড়াবে এই আসর। নিষেধাজ্ঞা উঠে যাওয়ায় খেলতে বাঁ'ধা নেই সাকিবেরও। তবে শ'ঙ্কা ছিল একই সময় পা'কিস্তান সুপার লিগে তিনি খেলবেন কি না। তবে পিএসএলকে না করে দিয়ে সাকিব এবারের ডিপিএলে মোহামেডানের হয়ে খেলার আগ্রহ প্রকাশ করেছে।

বিসিবির সঙ্গে মঙ্গলবার আলোচনায় বসেছিলেন মোহামেডানের দুই কর্মক'র্তা। সাকিবের আগ্রহের কারণেই তাদের এই মিটিং। যদিও ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) পক্ষ থেকে জানানো হয়েছে সাকিবের সঙ্গে আলাপ করেই তারা পরবর্তী পদক্ষেপ নেবেন।

উল্লেখ্য, করো'নাভাই'রাসের প্রার্দুভাবে ১৪ ম্যাচ হয়েই থমকে যায় চলতি বছরের পিএসএল। ২ জুন থেকে টুর্নামেন্ট শুরু হবার কথা থাকলেও আইপিএল বন্ধ হবার পর পা'কিস্তানে এই টুর্নামেন্ট আবার মাঠে গড়ানো নিয়ে দেখা দিয়েছে শ'ঙ্কা। তবে সূচি পিছিয়ে আরব আমিরাতে হতে পারে বাকি ম্যাচ।

Back to top button

You cannot copy content of this page