তিন দিনের জন্য কালো অন্ধকারে ডুবে যাবে গোটা পৃথিবী

একজন টাইম ট্রাভেলার দাবি করেছেন ২০২৬ সালে টানা তিন দিনের জন্য গোটা পৃথিবী কালো অন্ধকারে ডুবে যাবে তিন দিনের জন্য সম্পূর্ণ গাঢ় অন্ধকারে ঢুকে যাবে গোটা পৃথিবী।

পৃথিবীতে করো'নাভাই'রাস এর প্রভাব ইতিমধ্যেই বড় ভাবে ছড়িয়ে পড়েছে। এই পরিস্থিতিতে আবার একজন টাইম ট্রাভেলার দাবি করলেন পৃথিবী নাকি তিনদিন সম্পূর্ণ অন্ধকারে ডুবে যাবে।

বিভিন্ন মানুষ বিশ্বে নিজেকে টাইম ট্রাভেলের হিসেবে দাবি করে থাকেন এবং সম্প্রতি একজন টিকট'ক ব্যবহারকারী নিজেকে টাইম ট্রাভেলার হিসেবে দাবি করে বললেন তিনি নাকি ২৫৮২ সাল পর্যন্ত ঘুরে এসেছেন। সেই টাইম ট্রাভেলের এর বক্তব্য, আগামী চার বছর বাদে একটা সময় আসবে যখন তিনদিন সারা'বিশ্ব কালো অন্ধকারে ডুবে যাবে।

টিক ট'কে @timetraveler2582 নামের এই ব্যবহারকারী নিজেকে টাইম ট্রাভেলার হিসেবে দাবি করছে। সে বলছে আগামী ২৫৮২ পর্যন্ত পৃথিবীতে যাই হচ্ছে না কেন সব তিনি জানেন। সেই টাইম ট্রাভেলের দাবি করেছে ৬ জুন ২০২৬ সালে পুরো পৃথিবী কালো অন্ধকারে ডুবে যাবে। একটা ফোটা আলোর কণা দেখা যাবে না পৃথিবীতে। ইতিমধ্যেই বহু মানুষ এরকম দাবি করে থাকেন।

তিনি আরো দাবি করেছেন আগামী বছর পাঁচেকের মধ্যে পৃথিবী পাল্টে যাবে। কিন্তু ৬ জুন ২০২৬ থেকে টানা তিন দিনের জন্য পৃথিবী এমন একটা পরিস্থিতিতে থাকবে যেখানে কোন আলোর কণা দেখা যাবে না। শুধুমাত্র ব্যবহার করা যাবে মোমবাতি। নেটিজেনদের প্রশ্ন কেন হবে এটা? কেন আলো জালানো যাবে না?

কিন্তু এরকম কোন প্রশ্নের উত্তর সেই টাইম ট্রাভেলার দিতে পারছে না। আপাতত নেটিজেনদের চোখে এই বিষয়টি একেবারেই ভুল। ভবিষ্যদ্বাণী করে দিয়ে সেই টাইম ট্রাভেলার আবার হয়তো টাইম ট্রাভেল করতে বেরিয়ে গেছে। কিন্তু, বিজ্ঞানীরাও এরকম কোনো সদুত্তর দিতে পারছেন না।

Back to top button

You cannot copy content of this page