স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় হেফাজত নেতারা

হেফাজতের সদ্য সাবেক কমিটির মহাসচিব নূরুল ইস'লাম জিহাদীর নেতৃত্বে আট সদস্যের প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করতে তার বাসায় গেছেন। মঙ্গলবার (৪ মে) রাত ৯টা ২০ মিনিটে মন্ত্রীর ধানমন্ডির বাসভবনে প্রবেশ করেন নূরুল ইস'লাম জিহাদীসহ হেফাজতের নেতৃবৃন্দ।

এর আগে ১৯ এপ্রিল রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন হেফাজতে ইস'লামের মহাসচিব মা'ওলানা নুরুল ইস'লাম, হেফাজতের নায়েবে আমির মা'ওলানা মাহফুজুল হক, হেফাজতের নেতা ও খেলাফত আ'ন্দোলনের আমির মা'ওলানা আতাউল্লাহ হাফেজ্জী ও তার ভাতিজা মা'ওলানা হাবিবুল্লাহ মিয়াজীসহ ছয় থেকে সাতজন। পরবর্তীতে হেফাজতের ওই কমিটি বাতিল ঘোষণা করা হয়।

এর আগে গত ২৬ এপ্রিল রাতে জুনায়েদ বাবুনগরীর নেতৃত্বধীন হেফাজতের কমিটি ভেঙে দেওয়া হয়। ওই রাতে আবার ৫ সদস্যের আহ্বায়ক কমিটির ঘোষণা করা হয়।আহ্বায়ক কমিটিতে প্রধান উপদেষ্টা করা হয় আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীকে।

আর আমিরের দায়িত্বে রাখা হয় আল্লামা জুনায়েদ বাবুনগরীকে। আল্লামা নুরুল ইস'লাম জেহাদীকে মহাসচিব করা হয়। এছাড়া আহ্বায়ক কমিটির সদস্য করা হয় সালাহ উদ্দীন নানুপুরি ও অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরীকে। আসাদুজ্জামান খানের বাসায় আরও আছেন ধ'র্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান।

Back to top button

You cannot copy content of this page