পাঁচ রূপে আসছেন মেহ্জাবীন

সর্বোচ্চ নিরাপত্তা মেনে নতুন একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন সময়ের আ'লোচিত এবং জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। নাইন এন্ড অ্যা হাফ স্টুডিওতে আজকে শেষ হওয়া এ বিজ্ঞাপনটি এলজি বাটারফ্লাই ব্র্যান্ডের।

বিজ্ঞাপনটিতে মডেল হয়েছেন সুপারস্টার মেহ্জাবীন চৌধুরী। এ বিজ্ঞাপনের মধ্য দিয়ে ৭ বছর পর একসঙ্গে কাজ করলেন আদনান-মেহ্জাবীন জুটি।এলজি বাটারফ্লাই ব্র্যান্ডের ‘ইকো প্লাস’ রেফ্রিজারেটরের এ বিজ্ঞাপনে মেহ্জাবীন চৌধুরীকে দেখা যাবে পাঁচ রূপ, যা আগে কখনো দেখা যায় নি। বিজ্ঞাপনটির কনসেপ্ট শেয়ার করতে গিয়ে নির্মাতা জানান, এটি ‘ডান্স এন্ড সং’ প্যাটার্নে করার চেষ্টা করছি।

আদনান আল রাজীব বলেন, আমি যেসব বিজ্ঞাপন করি সেগুলো একটু ভিন্নরকম কনসেপ্টে করার চেষ্টা করি। এটাও ঠিক তাই। নাচ-গানের কিছু ব্যাপার থাকছে। এর বেশি আপাতত না বলি।তিনি আরও বলেন, যদিও এসময়ে শুটিং করাটা খুবই কঠিন। আম'রা চেষ্টা করছি সর্বোচ্চ নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি মেনে কাজ করার। আমাদের পুরো টিমে যারা কাজ করছেন তাদেরকে কোভিড টেস্ট করে নিয়েছি। সেদিক থেকে একটু হলেও নিশ্চিন্তে কাজ করতে পারছি।

২০১৪ সালে এ জুটি সর্বশেষ বাংলালিংকের একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন। এরপর তাদেরকে আর একসঙ্গে দেখা যায় নি।এ বিষয়ে মেহ্জাবীন চৌধুরী বলেন, ২০১৪ সালে আম'রা একসঙ্গে বাংলালিংকের বিজ্ঞাপনে কাজ করেছিলাম। এরপর আর আমাদের কাজ হয়নি। অনেকদিন পর আবারও একসাথে নতুন এ বিজ্ঞাপন করলাম।

বিজ্ঞাপনটি প্রসঙ্গে এ সুপারস্টার বলেন, এখানে আমাকে একদমই অন্যরকমভাবে দেখা যাবে, যা আগে কখনো হয়নি আমা'র সঙ্গে। এখানে মজার বিষয়টা হলো, আমিই আমাকে বিভিন্ন চরিত্রে দেখি এখানে। দ্বৈত চরিত্রে নাট'ক করলেও এখানে অ'ভিজ্ঞতাটা একটু নতুন ও আলাদা। আমাকে পাঁচ রূপে দেখা যাবে বিজ্ঞাপনটিতে।

Back to top button

You cannot copy content of this page