এই'মাত্র পাওয়াঃ কপাল পুড়ল সাকিবের

এবারের আইপিএলে প্রথমবারের মত স্থগিত হতে যাচ্ছে কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যকার ম্যাচ। ম্যাচ টি বাংলাদেশ সময় রাত ৮ টায় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

ম্যাচ টি স্থগিত হওয়ার কারন হিসেবে প্রথমে জানানো হয় কলকাতা নাইট রাউডার্সের কিছু খেলোয়াড় অ'সুস্থ এবং পরে জানানো হয় তাদের কয়েক জন ক্রিকেটারের করো'না পজিটিভ হওয়ার!বরুন চক্রবর্তী ও স্বন্দীপ ওয়ারিয়র করো'না পজিটিভ ও আইসোলেশনে প্যাট কামিন্স।আর তাই এই অবস্থায় ম্যাচ যে অনুষ্ঠিত হবে না সেটা বোধগম্যই। এদিকে আজকের ম্যাচ টি কলকাতার জন্য ছিল এক প্রকার বাচা ম'রার ল'ড়াই। এখন পর্যন্ত গ্রুপের প্রথমা'র্ধ শেষ করে মাত্র দুই জয় থেকে কলকাতা সংগ্রহ করে মাত্র ৪ পয়েন্ট।

যা তাদের ঠেলে দিয়েছে পয়েন্ট টেবিলের ৭ নাম্বারে, তাদের নীচে রয়েছে শুধু হায়দ্রাবাদ। আর সে কারনে এই ম্যাচে জয়ের কোন বিকল্পই নেই তাদের সামনে। আজকের ম্যাচে যদিও সাকিব আল হাসানের খেলার প্রবল সম্ভবনা ছিল। গত ম্যাচেই হারের পর অধিনায়ক জানায় পরবর্তী (অর্থাৎ আজকের) ম্যাচে পরিবর্তন আনার কথা।

অন্যদিকে গত পড়শু কলকাতার অফিশিয়াল পেজে সাকিবের ছবি সহ ক্যাপশন সেই পালে আরও হাওয়া লাগায়।তবে ম্যাচটি স্থগিত হওয়ায় মাঠে ফিরা হচ্ছে নাহ সাকিবের। কিন্তু দলের থেকে এরকম একটা নিউজ আসায় এখন ম্যাচ টি বাতিল হয়ে গেল তবে পরবর্তীতে কবে এই ম্যাচ অনুষ্ঠিত হবে তা নিশ্চিত করেনি ভা'রতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।তবে অন্যদিকে ব্যাঙ্গালোরের অবস্থা তুলনামূলক ভালো।

তারা প্রথম ৭ ম্যাচে ৫ জয়ে পয়েন্ট টেবিলের ৩য় স্থানে রয়েছে। আজকের ম্যাচের মধ্য দিয়ে বিরাট কোহলি তার ২০০তম আইপিএল ম্যাচ খেলতে মাঠে নামা'র কথা ছিল, যা কোন ফ্রাঞ্চাইজির হয়ে প্রথম কারও এই অর্জন। কিন্তু ম্যাচ টি বাতিল হওয়ার অ'পেক্ষা বাড়লো কোহলির। এর আগে রোহিত শর্মা, ধোনি ২০০ ম্যাচের মাইলফলক স্প'র্শ করলেও কেউই এক ফ্রেঞ্চাইজির হয়ে খেলেনি।

Back to top button

You cannot copy content of this page