স্বামীর মাঝে বাবাকে খুঁজে পান প্রিয়াংকা!

মা’র্কিন গায়ক নিক জোনাসের আত্মবিশ্বা’স দেখেই তার প্রতি আকৃষ্ট হয়েছিলেন বলিউড ডিভা প্রিয়াংকা চোপড়া। তার সাফল্যে বাবা অশোক চোপড়া যতটা খুশি হতেন, ততটাই খুশি হন নিক। আর এই মিল দেখেই স্বামী নিকের মাঝে নিজের বাবাকে খুঁজে পেয়েছেন প্রিয়াংকা।

জানা যায়, স’ম্পর্কের শুরু থেকেই প্রিয়াংকাকে অ’বাক করেছিলেন নিক। তার আত্মবিশ্বা’সে মুগ্ধ হয়েছিলেন আন্তর্জাতিক আইকন প্রিয়াংকা। এই বৈশিষ্ট্য খুব কম পুরুষের মধ্যেই দেখা যায় বলে মনে করেন অ’ভিনেত্রী। নিক তার জীবনের চাওয়া-পাওয়া নিয়ে স্পষ্ট, তাই তিনি প্রিয়াংকার মনে আলাদা জায়গা করে নিয়েছেন। নিককে নিজের ‘চিয়ারলিডার’ বলেও মনে করেন প্রিয়াংকা।

সম্প্রতি নিজের বইয়ের প্রচারের জন্য একটি অনুষ্ঠানে গিয়েছিলেন প্রিয়াংকা। সেখানে এক প্রশ্নের উত্তরে নিককে জীবনসঙ্গী করার কারণ হিসেবে তিনি বলেন, ‘যখন প্রথম ওর সঙ্গে দেখা হয়েছিল, ও আমাকে কাজে পাঠিয়ে দিয়েছিল। ওর সঙ্গে থাকার জন্য আমি আমা’র একটি মিটিং ক্যান্সেল করে দিতে চেয়েছিলাম। কিন্তু নিক সেটা আমাকে করতে দেয়নি।

ও বলেছিল, আমি জানি এতদূর পর্যন্ত আসার জন্য তোমাকে কত পরিশ্রম করতে হয়েছে, তাই আমি তোমাকে কাজের অবহেলা করতে দিবো না।’প্রিয়াংকার প্রতি নিকের এই ভালবাসা এবং সংবেদনশীলতাই তাদের স’ম্পর্কের পথ আরও প্রশস্ত করে তুলেছিল। তাই সব ব্যঙ্গ-তামাশা উড়িয়ে বয়সে ১০ বছরের ছোট নিককেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন প্রিয়াংকা।

Back to top button

You cannot copy content of this page