বিয়ের ১০ বছর, স্বামীর উপহার পেয়ে চ'মকে গেলেন সানি লিওন

দাম্পত্য জীবনের ১০ বছর পাড়ি দিলেন সানি লিওন৷ তবে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে স'ম্পর্কটা ১৩ বছরের৷ প্রে'ম করে বিয়ে। তারপর সুখের কালিতে সংসার কাব্য রচনা করে চলেছেন তারা।

বিয়ের ১০ বছর পূর্তি উদযাপনে তাই খামতি রাখলেন না সানি লিওন। স্বামী ড্যানিয়েলের কাছ থেকে পেয়েছেন চ'মকে যাওয়ার মত উপহার।সানিকে হীরের হার দিয়েছেন ড্যানিয়েল।প্রাক্তন প'র্ন তারকা সানি সম্প্রতি একটি ছোট ভিডিও পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়।

সেখানে সাদা ও সবুজের ডোরাকা'টা পোশাক পরে সানি। টান টান করে চুল বাঁ'ধা। ভিডিও জুড়ে গলার হার ঝলমল করছে। তবে হীরের চাইতেও যেন বেশি ঝলমলে সানির মুখ। খুশিতে ডগমগ তিনি।

ক্যাপশনে স্বামীকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘কেউ ভেবেছিল, কেবল একটি কথোপকথন আমাদের আজ এখানে নিয়ে আসবে? ভালবাসি তোমায়’।ভিডিওটি পোস্ট করার আগে দম্পতি নিজেদের ইনস্টাগ্রামে একে অ'পরের সঙ্গে ছবি পোস্ট করেছেন।

জানা যায়, সানি ও ড্যানিয়েলের প্রথম সাক্ষাৎ একটি ক্লাবে। ড্যানিয়েলের দাবি, প্রথমবারেই সানির প্রে'মে পড়ে যান তিনি। তবে সানির অনুভূতি তৈরি হয় ধীরে ধীরে। তার মায়ের মৃ'ত্যুর সময়ে ড্যানিয়েল তার কাঁধ শক্ত করার জন্য পাশে ছিলেন। সেই ভালবাসাটা আজও হীরের হার হয়ে ঝলমল করছে।

Back to top button

You cannot copy content of this page