ভাই আমি সরি দেখিনি, ফেসবুক লাইভে নিশোকে মেহ্জাবীন

নাট'কের প্রচারণায় ফেসবুক লাইভে এসেছিলেন ছোট পর্দার বড় তারকা মেহ্‌জাবীন চৌধুরী। সেই লাইভের দর্শকদের একজন আফরান নিশো। এই অ'ভিনেতা লাইভে একাধিকবার মন্তব্য করেছেন।

হাজার হাজার মন্তব্যের মধ্যে সেগুলো নজর পড়েনি মেহ্‌জাবীনের। লাইভ থেকে বিদায় নেওয়ার সময় নিশোর একটি মন্তব্যকে কেন্দ্র করে তাঁর কাছে ক্ষমা চান মেহ্‌জাবীন। তাঁদের অ'ভিনীত মহব্বত নাট'কটি গতকাল মুক্তি পেয়েছে অনলাইনে।মেহ্‌জাবীনের লাইভ তখন শেষের দিকে। দর্শকদের কাছে থেকে বিদায় নেবেন। এমন সময় মন্তব্যের দিকে কৌতূহলী হয়ে তাকান এই অ'ভিনেত্রী। দেখেন তাঁর লাইভ দেখছেন আফরান নিশো।

এই অ'ভিনেতাকে উদ্দেশ করে মেহ্‌জাবীন বলেন, ‘আমাদের অ'ভিনীত মহব্বত নাট'কটি মুক্তি পেয়েছে। আপনাকে ছাড়াই নাট'কটির প্রচারে লাইভে এসেছি। আপনি চাইলে অ'তিথি হিসেবে আমা'র লাইভে যু'ক্ত হতে পারেন। নাট'ক নিয়ে আম'রা ভক্তদের সঙ্গে আড্ডা দেব।’ কিছুক্ষণ পরেই আফরান নিশো মন্তব্য করেন, ‘আমা'র অ্যাসিস্ট্যান্ট ও মেকআপের ছে'লে দুটোকে খুঁজে পাচ্ছি না।’

মন্তব্যটি পড়ে হাসতে হাসতে মেহ্‌জাবীন বলেন, ‘ভাই এটা কী' ধরনের কথা। আপনার মেকআপ লাগবে না। চাইলে এমনিতেই লাইভে চলে আসতে পারেন।’নিশোর কোনো সাড়া না পেয়ে লাইভ থেকে বের হয়ে যাবেন, এমন সময় নিশো লিখেছেন, ‘এর আগেও তোমা'র লাইভে অনেকগুলো প্রশ্ন করা হয়েছে।’ এই মন্তব্য দেখে মেহ্‌জাবীন দুঃখ প্রকাশ করে বলেন, ‘ভাই আমি সরি দেখিনি। আমা'র কাছে মাত্র নোটিফিকেশন এসেছে।’ তাঁরা দুজনই দর্শকদের কাছে খুব প্রিয়। তাঁদের অ'ভিনীত একাধিক নাট'ক দর্শকদের প্রশংসা পেয়েছে। ঈদের জন্য এই জুটির অনেকগুলো নাট'ক অ'ভিনয়ের কথা রয়েছে।

ফেসবুক লাইভে খুব একটা দেখা যায় না মেহ্‌জাবীনকে। লাইভে ভক্তরা তাঁর অ'ভিনীত ইরিনা, ভাই'রাল গার্ল, ট্রলসহ বেশ কিছু নাট'ক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে প্রশংসা করেন। মেহ্‌জাবীন জানান, ভাই'রাল নাট'ক তাঁর কাছে এই বছরের সেরা কাজ। তাঁর মতে নারীরা ভু'য়া ফেসবুক আইডির কারণে বেশি হে'নস্তার শিকার হচ্ছেন।

লাইভে তিনি নির্যাতিত ও বাজে মন্তব্যের শিকার হওয়া নারীদের উদ্দেশে বলেন, ‘আপনাদের সঙ্গে কোনো অন্যায় হয়ে থাকলে প্রতিবাদ করুন। জো'রে আওয়াজ তুলুন। মনের মধ্যে ক'ষ্ট পুষে রাখবেন না। অন্যায়কে প্রশ্রয় না দিয়ে আপনজনের কাছে নি'র্যা'তনের ঘটনা খুলে বলুন। একটা অন্যায়কে প্রশ্রয় দিলে অ'প'রাধীরা হাজার অন্যায়ের সুযোগ পাবে।’করো'নায় সারা দেশে চলছে লকডাউন। এমন অবস্থায় নাট'কের শুটিং বন্ধ রেখেছেন অ'ভিনেত্রী। পরিস্থিতি বুঝে শুটিংয়ে অংশ নেবেন তিনি। তাঁর হাতে রয়েছে ঈদের বেশ কিছু নাট'ক।

Back to top button

You cannot copy content of this page