স্বামীর সঙ্গে ডি’ভোর্সের পরেও দ্বিতীয়বার বিয়ে করেননি এই বলিউড অ'ভিনেত্রীরা

বিয়েটা যতটা আনন্দের বিচ্ছেদে ঠিক ততটাই ক'ষ্ট। কিন্তু কেউ কেউ নিজের জীবনটাকে নতুন করে গু’ছিয়ে নেয় আবার কেউ আবার তা পারে না বা সন্তানের কথা মা'থায় রেখে নিজের নতুন জীবন শুরু করার কথা আর ভাবেন না।

আমজনতা থেকে সেলিব্রিটি অনেকের জীবনের সি’দ্ধান্ত বিশেষ ক্ষেত্রে এরকমই হয়। একরকমই কিছু অ’ভিনেত্রী আছেন বলিউডে যারা আর দ্বিতীয়বার বিয়ের কথা ভাবেননি বিচ্ছেদের পর। স্বামীর সাথে বনিবনা হয়নি তো কি?

সন্তানদের সাথে নিয়ে দিব্যি আছেন সুখে। যেমন এই ধরুন করিশ্মা কাপুর ২০০৩ সালে বিয়ে করেন সঞ্জয় কাপূর নামে এক ব্যবসায়ীর সাথে কিন্তু দুই সন্তানের জন্মের পর বিচ্ছেদ হয় তাদের। এরপর আর বিয়ে করেনি নব্বই দশকের এই নায়িকা।

বিয়ের আগে অ’ভিষেক বচ্চনের সাথে প্রনয়ের স'ম্পর্ক শোনা গিয়েছিল তার। এরপর অমৃ’তা সিং কেই দে খু’ন ছে'লে মে'য়ে নিয়ে বেশ ভালোই আছেন তিনি। নবাব পুত্র সইফ আলি খানের সাথে বিচ্ছেদের পর আর বিয়ে করেননি অমৃ’তা সিং।শোনা যায় ক্রিকেটার রবি শাস্ত্রী'র সাথে স'ম্পর্ক ছিল তার বিয়ের আগে। প্রে'ম করে বিয়ে করে ছিলেন বয়সে ছোটো ছে'লেকে কিন্তু সেই বিয়ে টেকেনি বেশিদিন।

বলিউডের আরও এক হট নায়িকা চিত্রা’ঙ্গদা সিং। ম্যাগাজিনের পাতায় একসময় ঝড় তুলতেন তিনি। বিবাহিত জীবন তারও কিন্তু খুব একটা সুখকর হয়নি। 2015 সালে তার স্বামী গ্ল্ফার জ্যোতি রন্ধাভায়ের সাথে বিচ্ছেদ হয় তার আনুষ্ঠানিক ভাবে।তারপর থেকে সি’ঙ্গেল জীবনই যাপন করছেন তিনি।

মহিমা চৌধুরী বলিউডের জনপ্রিয় অ’ভিনেত্রী ছিলেন একটা সময়। প্রে'ম করেছেন টেনিস তারকা লিয়েন্ডার পেজের সাথেও।কিন্তু বিবাহ বন্ধনে আব’দ্ধ হন ববি মুখার্জি নামে এক আর্কিটেক্ট ব্যবসায়ীকে ২০০৬ সালে। দশ বছরের মা'থায় ভেঙে যায় স'ম্পর্ক। বিচ্ছেদের পর মে'য়েকে নিয়েই আছেন তিনি দ্বিতীয় বিয়ে করার কথা আর ভাবেননি।

Back to top button

You cannot copy content of this page