শ্রাবন্তীর জীবনে ফিরল প্রথম প্রে'ম!

টলিউডের জনপ্রিয় অ'ভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দেব-জিৎ থেকে শুরু করে টলি পাড়ার প্রায় সব নায়কের সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছেন। তবে দেব ও তাঁর জুটি ছিল সব থেকে বেশি হিট। খুব ছোট বয়সে পরিচালক

রাজীবকে ভালোবেসে পালিয়ে বিয়ে করেছিলেন অ'ভিনেত্রী। অল্প বয়সেই ছে'লে ঝিনুকের জন্ম। কিন্তু প্রথম ভালোবাসা টেকেনি শ্রাবন্তীর। ডিভোর্স। ফের বিয়ে। এবং দ্বিতীয় স'ম্পর্ক থেকেও বেরিয়ে আসেন শ্রাবন্তী।

শ্রাবন্তী ভেবেছিলেন বাকি জীবনটা ছে'লে ও কাজ নিয়েই কাটিয়ে দেবেন। কিন্তু আবারো জীবনে এসে যায় নতুন প্রে'ম রোশন। ভালোবেসে বিয়ে হয় তাঁদের। এক বছর কাটতে না কাটতেই ফের সেই স'ম্পর্কে ভাঙনের গুঞ্জন। কিন্তু এমনটাভাবার কারণ কি! কারণ সোশ্যাল মিডিয়া। শ্রাবন্তী ও রোশন দু’জনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ।

হঠাৎ করেই একদিন ইনস্টাগ্রাম থেকে শ্রাবন্তী রোশনের সব ছবি সরিয়ে দেন। রোশনও তাই করেন। তারপর জানা যায় আলাদা থাকছেন তাঁরা। একে অ'পরের সঙ্গে কি কারণে মনোমালিন্য যদিও তা এখনো জানা যায়নি। এসবের মাঝেই নানা কিছু রটতে থাকে এই অ'ভিনেত্রীকে নিয়ে।

শ্রাবন্তী ইনস্টাগ্রামে কিছু পোস্ট করলেই তা ভাই'রাল হয়। সদ্যই ইনস্টাগ্রামে নিজের একার একটি ছবি পোস্ট করেছেন তিনি। দেখে মনে হচ্ছে কোনো একটি রেঁস্তোরায় আছেন তিনি। তবে শ্যুটিংয়ের জন্য আছেন। ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘নাইট শ্যুট।’

শ্রাবন্তী বেশ কয়েকবার ইন্টারভিউতে বলেছেন, তাঁর জীবনের প্রথম অগ্রাধিকার কাজ। তারপর সব কিছু। কাজই তাঁর প্রথম প্রে'ম। তবে প্রে'মিক মনের মানুষ হওয়ায় বার বার ক'ষ্ট তাঁকে পেতেই হয়। কিন্তু কেউ না থাকলেও তাঁর প্রথম প্রে'ম’কাজ’, ‘শ্যুটিং’ কিন্তু তাঁকে কখনো ছেড়ে যায়নি। সেই কাজ নিয়েই এখন ব্যস্ত তিনি। চুটিয়ে কাজ করছেন।

Back to top button

You cannot copy content of this page