শ্রাবন্তীর বিজেপিতে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন রোশান

বিজেপিতে যোগ দিলেন টলিউডের আরও এক গ্ল্যামা'র তারকা এবং মমতার ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত অ'ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সোমবার (১ মা'র্চ) বিকেলে পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় নেতা কৈলা'শ বিজয়বর্গীয়র উপস্থিতিতে শহরের এক পাঁচতারা হোটেলে তাদের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন টলিউডের এই প্রথমসারির অ'ভিনেত্রী।এ খবরে শ্রাবন্তীর ভক্তদের মত রীতিমতো চ'মকে গেছেন তার স্বামী রোশন সিংও।

গেরুয়া শি'বিরে সহধ'র্মিণীর যোগদানের খবর অবশ্য শ্রাবন্তীর ভক্ত-অনুরাগীদের খানিকটা আগেই জানতে পারেন রোশন।স্ত্রী'র এই নতুন পথ চলার খবরে অ'বাক হয়েছেন রোশন।রোশন বলেন, শ্রাবন্তী যে বিজেপি-তে যোগ দেবে, তার কোনো আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনও কথা হয় না। ৬ মাস হয়ে গেল কেউ কারও খবর রাখি না।

এর পর শ্রাবন্তীকে শুভকামনা জানিয়ে রোশন বলেন, প্রথমেই আমি শুভেচ্ছা জানাব শ্রাবন্তীকে৷ওর নতুন পথচলা সফল হোক। দেশের জন্য কাজ করুক। লোকের ভালো করুক৷ আনন্দে থাকুক। এটাই চাইব৷ দূর থেকেই এই শুভেচ্ছা রইল৷ আগামীকাল যেন ভালো নেত্রী হয়ে ওঠে শ্রাবন্তী৷ এর থেকে বেশি কিছু আর চাই না৷ বেস্ট অব লাক শ্রাবন্তী।

এ বিষয়ে শ্রাবন্তী জানান, আমি মনে করছি বিজেপিই প্রকৃত পরিবর্তন আনতে পারে পশ্চিমবঙ্গে। তাই মোদীজির অনুপ্রেরণায় বিজেপিতে যোগ দিলাম।শ্রাবন্তী আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশের জন্য কিছু করতে চান তিনি। তার বাবা সব সময়ই শিখিয়েছেন দেশের জন্য কিছু করতে। সেই শিক্ষা থেকেই তিনি এবার পশ্চিমবঙ্গের মানুষের জন্য কিছু করতে চান, জানান শ্রাবন্তী।

শ্রাবন্তী একুশের বিধানসভা নির্বাচনের প্রার্থী হতে পারেন বলেও জানা যাচ্ছে। তবে বিষয়টিকে শ্রাবন্তী দলের ওপরই ছেড়ে দিয়েছেন। তার কথায় এ ব্যাপারে দলই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।গত কয়েকদিনে একঝাঁক রুপালি পর্দার তারকা বিজেপিতে যোগ দিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন- রুদ্রনীল ঘোষ, হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার, পাপিয়া অধিকারীর মত কলাকুশলীরা। এরপর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও যোগ দিলেন বিজেপিতে।

এ বিষয়ে কেন্দ্রীয় নেতা ও রাজ্য বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় বলেন, আর কোন কোন তারকা বিজেপিতে যোগদানের অ'পেক্ষায় রয়েছেন তা খুব শিগগিরই দেখতে পাবেন।

Back to top button

You cannot copy content of this page