আলিয়ার ছবি দিয়ে এ কী' করলেন প্রে'মিক রণবীর কাপুর, জানুন আসল র'হস্য

কিছুদিন আগেই কয়েক কোটি টাকা দিয়ে নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন রণবীর কাপুর (Ranbir kapoor)। এই মুহূর্তে তা সাজানোর কাজ চলছে। রণবীরের মা নিতু কাপুর (Nitu kapoor)

ও দিদি রিধিমা কাপুর (Ridhdhima kapoor) এবং প্রে'মিকা আলিয়া ভাট (Alia bhatt) সম্প্রতি সেখানে গিয়েছিলেন ইন্টিরিয়র ডেকোরেশনের কাজ দেখতে। এরপরেই জানা যায় একটি অদ্ভুত খবর। তা হল, নতুন অ্যাপার্টমেন্টে রণবীর শুধুমাত্র একটি ঘর আলিয়ার নানা মুহূর্তের ছবি দিয়ে সাজাবেন। তবে সেই ঘরে কেউ থাকতে পারবেন না, এমনকি আলিয়াও নন।

এই খবর বলিটাউনে ছড়িয়ে পড়ার পরেই আলিয়া ও রণবীরের বিয়ে নিয়ে জল্পনা মা'থা চাড়া দিয়ে উঠেছে। তবে গত বছরের শেষে দেওয়া একটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, তাঁর বয়স এখন মাত্র পঁচিশ বছর। তিনি বিয়ের মতো সিদ্ধান্ত নেওয়ার পক্ষে যথেষ্ট ছোট। অথচ তার পরেই আলিয়া ও রণবীরের পরিবার একসঙ্গে রাজস্থানে ঘুরতে গিয়েছিলেন।

তবে যদি সত্যিই আলিয়ার ছবির জন্য রণবীর একটি ঘর বরাদ্দ করে থাকেন, তাহলে বিয়ের পর আলিয়া আদৌ অ'ভিনয় করবেন কিনা তা নিয়ে স'ন্দেহ জাগছে কাপুর পরিবারের ঘনিষ্ঠদের মধ্যে। কাপুর পরিবারের রীতি অনুযায়ী বিয়ের পর বাড়ির বৌয়ের অ'ভিনয় করার নিয়ম নেই। এমনকি কাপুর পরিবারের মে'য়েদের অ'ভিনয় জগতে আসা নিষিদ্ধ।

এই কারণে রণবীরের দিদি রিধিমা তাঁর মা নিতুকে অ'ভিনেত্রী হওয়ার ইচ্ছার কথা বললে তিনি তাকে চুপ করিয়ে দিয়ে বলেছিলেন রিধিমা'র বাবা ঋষি কাপুর (Rishi kapoor) এই কথা শুনলে প্রচন্ড রেগে যাবেন। ফলে রিধিমা ফ্যাশন ডিজাইনিং-কে নিজের কেরিয়ার করে নেন। অথচ অদ্ভুত ভাবে বিয়ের পর অ'ভিনয় ছেড়ে দেওয়া নিতু প্রৌঢ়ত্বের দোরগোড়ায় দাঁড়িয়ে আবারও শুরু করেছেন অ'ভিনয়।

বিয়ের পর নিজে অ'ভিনয় ছেড়ে দিলেও পরিবারের অমতে মেয়ে করিশমা কাপুর (karishma kapoor)-এর অ'ভিনয়ের ইচ্ছাকে ম'র্যাদা দেওয়ার কারণে রণধীর কাপুর (Randhir kapoor)-এর সঙ্গে সেপারেশন হয়ে যায় ববিতা(Babita)-এর। পরে দিদির পদাঙ্ক অনুসরণ করেন করিনা কাপুর (kareena Kapoor khan)। শশী কাপুর (shashi kapoor) অ'ভিনেত্রী জেনিফার (Jennifer)-কে বিয়ে করেছিলেন।

জেনিফারকে যাতে অ'ভিনয় ছাড়তে না হয় তাই পরিবার থেকে আলাদা হয়ে গিয়েছিলেন শশী। আমৃ'ত্যু অ'ভিনয়ের সঙ্গে যু'ক্ত ছিলেন জেনিফার। শাম্মি কাপুর (shammi kapoor) পরিবারের অমতে গীতা বালি(geeta bali)-কে বিয়ে করেছিলেন। শাম্মির ইচ্ছা অনুযায়ী গীতাও বিয়ের পর নিজের অ'ভিনয় চালিয়ে গিয়েছিলেন।

তাহলে আলিয়ার ছবি দিয়ে রণবীরের ঘর সাজানো তাঁর প্রে'মের প্রকাশ না আলিয়ার অ'ভিনয় কেরিয়ারের সমাপ্তির অশনি সংকেত কিনা, প্রশ্ন উঠছে এখানেই। রণবীর কি আলিয়ার অ'ভিনয় জীবনকে স্মৃ'তি করে ছবির ফ্রেমে বাঁধিয়ে রেখে কাপুর পরিবারের রীতি অক্ষুণ্ণ রাখতে চাইছেন?

আপাতত, এই প্রশ্নের উত্তর রয়েছে ভবিষ্যতের গর্ভে। এই মুহূর্তে আলিয়ার আপকামিং ফিল্ম ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ী’-র ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই বলিউডের সেলেবকুলের মন জয় করে নিয়েছে। অ'পরদিকে চলতি বছরেই মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায় (Ayan mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’ যাতে অ'ভিনয় করছেন রণবীর ও আলিয়া।

Back to top button

You cannot copy content of this page