‘কল্পনাও করিনি যাকে বিয়ে করব, সে বল-এ লাথি মে'রে পেট চালায়’

সম্প্রতি খুব সাধারণ বেশে দেখা দিলেন হলিউড তারকা শাইলেন উডলি। কেবল দেখাই দেননি, দিয়েছেন বড় খবরও। বিয়ে করছেন শাইলেন। বাগদান হয়ে গেছে তার। হবু বর আর কেউ নন, ফুটবলার অ্যারোন রজার্স।

‘দ্য টুনাইট শো’তে জিমি ফ্যালনের জেরার মুখে বাগদানের কথা স্বীকার করেছেন তিনি।শোয়ের প্রথমেই উপস্থাপক জিমি ফ্যালন প্রশ্ন করেন- অনেকদিন ধরেই আপনার আর অ্যারোনের প্রে'মের কথা শুনছিলাম। এখন শোনা যাচ্ছে, আপনারা নাকি বাগদানও সেরে ফেলেছেন। যা শুনছি, পড়ছি তা কি সত্যি?

উত্তরে হাসতে হাসতে ২৯ বছর বয়সী ‘ডাইভা'রজেন্ট’খ্যাত শাইলেন বলেন, ‘হ্যাঁ, আম'রা কিছুদিন আগে বাগদান সেরে ফেলেছি। ও কেমন ফুটবলার, তা তো জানি না। কারণ আমি এসব বুঝি না। তার সঙ্গে পরিচয় হওয়ার আগে আমি কখনো ফুটবল খেলা দেখিনি। পরিচিত হওয়ার পরে দেখেছি। বুঝেছি যে একটা বল নিয়ে সবাই মা'রামা'রি করে।

তবে বলে হাত লাগানো যাবে না। সত্যি কথা বলতে কী', আমি কখনো কল্পনাও করিনি যে আমি একটা মানুষকে বিয়ে করব, যে কিনা বলে লাথি মে'রে পেট চালায়।’‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ ছবিটি ব্যাপক খ্যাতি এনে দিয়েছিল শাইলেনকে। ছবিটির হিন্দি রিমেকই সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ‘দিল বেচারা’। শাইলেন এই শোতে দুবার হাত তুলেছেন।

তখনই হাতের অনামিকায় হিরের আংটি ঝলমল করে উঠেছে। এ নিয়ে শুরু হয়ে গেছে গবেষণাও। বলা হচ্ছে, হাতের আংটি বানানো হয়েছে বিরল ধরনের এক রকম হলদে হীরে দিয়ে। ‘রেয়ার ক্যারেট’ নামে বিশ্ববিখ্যাত হীরের ব্র্যান্ডের প্রধান নকশাকার অজয় আনন্দ অনলাইন পোর্টাল ইনসাইডারকে জানিয়েছেন, অন্তত ছয় ক্যারেটের আংটিটি চতুষ্কোণ আকৃতির, ডিজাইনটা অ'পূর্ব। এর দাম পাঁচ কোটি টাকার কম নয়।

Back to top button

You cannot copy content of this page