জীবনে নতুন সঙ্গী আসার ইঙ্গিত দিলেন রোশান?

টলিউড অ'ভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে বহু আগেই টানাপোড়েন শুরু হয়েছে রোশানের। যা নিয়ে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন এ জুটি। কাগজে-কলমে বিচ্ছেদ না হলেও অনেক দিন ধরেই আলাদা থাকছেন তারা।

যদিও বিচ্ছেদের গুঞ্জনে পরিষ্কার করে কিছুই বলেননি তারা। তবে নেট দুনিয়ায় শ্রাবন্তীকে ইঙ্গিত করে একাধিক পোস্ট করেছেন রোশান।
বুধবার (২৪ ফেব্রুয়ারি) নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন রোশান। তাতে নিজের নিজের গাড়িতে পা তুলে রোমান্টিক মুডে বসে থাকতে দেখা গেছে রোশানকে। ছবির ক্যাপশনে রোশান লিখেছেন, ‘নারীই পুরুষের জীবনে দ্বিতীয় সঙ্গী আসার সুযোগ করে দেয়।’

নিজের দেওয়া পোস্টের কমেন্টস অ'পশন বন্ধ করে রেখেছেন রোশান। নেটিজেনদের কটূ আক্রমণ থেকে বাঁচতেই এ কাজ করেছেন তিনি। তবে রোশানের এমন পোস্টের পর নতুন করে আলোচনা শুরু হয়েছে তাকে নিয়ে। এবার কি সত্যিই নতুন সঙ্গী আসছে রোশানের জীবনে? এমন প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করছেন অনেকে।

যদিও সে প্রশ্নের উত্তর জানার উপায় নেই। এর আগেও শ্রাবন্তীকে নিয়ে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন রোশান। ওদিকে শ্রাবন্তী এসবে পাত্তাই দিচ্ছেন না। চালিয়ে যাচ্ছেন নিজের কাজ। রোশান ইস্যুতে পরিষ্কার করে কিছুই বলতে চান না তিনি।

Back to top button

You cannot copy content of this page