সাকিবের ব্যাপারে মিটিং ডেকেছে বিসিবি !

দীর্ঘ ১ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে গেল বছরের অক্টোবরে ক্রিকে'টে ফিরেছেন সাকি। যদিও সদ্য শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকে'টে ফেরেন এই অলরাউন্ডার। তবে নিষেধাজ্ঞার কারণে এতদিন ছিলেন না বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে।

কিন্তু ধারনা করা হচ্ছিলো খুব শীঘ্রই ফের চুক্তিতে যু'ক্ত হবেন সাকিব।কিন্তু সেই চুক্তির আকাশে এখন মেঘের ঘনঘটা!ব্যক্তিগত কারণে নিউজিল্যান্ড সফর থেকে দল থেকে ছুটি নিয়েছেন সাকিব। এরপর আগামী শ্রীলঙ্কা সফরে টেস্ট সিরিজেও খেলবেন না এই অলরাউন্ডার। দেশের খেলা রেখেই তিনি আইপিএল খেলার সিদ্ধান্ত নিয়েছেন । আর এ কারণেই নতুন করে ভাবতে বসেছে বিসিবি।

ঠিক এজন্য সোমবার (২২ ফেব্রুয়ারি) সাকিবকে নিয়ে আলোচনায় বসবেন বিসিবির শীর্ষ কর্মক'র্তারা। সোমবার বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন, জানিয়েছেন নিউজিল্যান্ডগামী বাংলাদেশ দলের সঙ্গে বোর্ড প্রধানের মিটিং হবে সোমবার। আর সেই মিটিং শেষে কথা হবে কেন্দ্রীয় চুক্তি নিয়েও যেখানে তোলা হবে সাকিবের ব্যাপারও।

মিনহাজুল আবেদীন (নান্নু) বলেন, “আম'রা কেন্দ্রীয় চুক্তির জন্য প্রত্যাশিত ক্রিকেটারদের একটি তালিকা প্রস্তুত করেছি। যদি আমাদের সে ব্যাপারে (কেন্দ্রীয় চুক্তি) উত্থাপন করতে বলা হয় তবে আম'রা (নির্বাচক প্যানেল) সেই তালিকাটি পেশ করবো”।

সাকিবের ব্যাপারে নান্নু যোগ করেন, “ব্যক্তিগতভাবে বলতে গেলে আমি মনে করি না যে তিনি (সাকিব) কেন্দ্রীয় চুক্তিতে থাকবেন। কারণ আম'রা সারা বছর উভয় সংস্করণের জন্যই খেলোয়াড়দের ধরে রেখেছি। তবে শ্রীলঙ্কা সফরের পরিবর্তে আইপিএলে অংশ নেওয়ার সিদ্ধান্তের পরে আম'রা অন্যভাবে দেখছি”।

“তবে এখনও আম'রা কোনও সিদ্ধান্ত নিতে পারছি না। কেননা এটি সম্পূর্ণ নির্ভর করছে বিসিবি ক্রিকেট অ'পারেশনের উপর এবং তারা সব কিছু বিবেচনা করেই একটি সিদ্ধান্তে পৌঁছাবে”, তিনি আরও যোগ করেন।

Back to top button

You cannot copy content of this page