প্রে'ম নিয়ে যা বললেন মধুমিতা

টলিউড অ'ভিনেত্রী মধুমতি সরকারকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। বিচ্ছেদের পর থেকে একাধিকবার বিভিন্ন গুঞ্জন শোনা গেছে তাকে নিয়ে। টলিপাড়ায় নতুন করে আলোচনায় এ অ'ভিনেত্রী। মধুমিতা কি সিঙ্গেল নাকি প্রে'ম করছেন? এমন প্রশ্ন অনেকের মনে।

টলিপাড়ার কেউ কেউ মনে করেন মধুমিতা সিঙ্গেল। আবার অনেকে বলছেন, সহঅ'ভিনেতার সঙ্গে প্রে'ম চলছে তার। যার সঙ্গে প্রে'ম করছেন সে অ'ভিনেতা সদ্য রাজনীতিতে যোগ দিয়েছেন। কলকাতার একটি গণমাধ্যমেও উঠে এসেছে বিষয়টি।

গত রোববার ভালোবাসা দিবস উপলক্ষে ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন এ অ'ভিনেত্রী। প্রথমবার ভক্তদের সঙ্গে লাইভ চ্যাট করেছেন মধুমিতা। বিভিন্ন প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। লাইভে এক ভক্ত প্রশ্ন করেন মধুমিতার প্রে'ম-স'ম্পর্ক নিয়ে।

ওই প্রশ্নের উত্তরে অ'ভিনেত্রী বলেন, ‘আমি নিজেই অ'বাক, শকড। আমা'র লাইফের থেকে রিউমা'রগুলো তো বেশি হ্যাপেনিং। মানুষের লাইফ যদি এত স্পাইসি হয় তা হলে তো ভালই হবে।’ এতটুকু বলেই পরের প্রশ্নে চলে যান মধুমিতা।

যাহা রটে তাহা কিছুটা হলেও বটে। মধুমিতার বেলায় এমনটাই মনে করছেন টলিপাড়ার বাসিন্দাদের একাংশ। পাখিখ্যাত এ অ'ভিনেত্রীর প্রে'ম নিয়ে তার ঘনিষ্ঠ এক অ'ভিনেত্রী বলেন, ‘চিনি সিনেমা থেকেই ওদের (মধুমিতা এবং সেই অ'ভিনেতার) একটা অ্যাটাচ'মেন্ট তৈরি হয়েছে। যদিও এটা সাময়িক বলেই মনে হচ্ছে। বলা যায় না। কার কোথায় মজে মন।’

২০১১ সালে ‘সবিনয় নিবেদন’ সিরিয়ালের মাধ্যমে যাত্রা শুরু করেছিলেন মধুমিতা। তারপর একে একে অ'ভিনয় করেছেন ‘কেয়ার করি না’, ‘বোঝে না সে বোঝে না’, ‘মেঘ বালিকা’, ‘কুসুম দোলা’ ইত্যাদি সিরিয়ালে। ছোটপর্দা ছেড়ে বর্তমানে বড়পর্দায় ব্যস্ত হয়েছেন এ অ'ভিনেত্রী।

Back to top button

You cannot copy content of this page