অ'বাক নেহা কক্কর! ভালোবাসার দিনে গায়িকাকে বড় সারপ্রাইজ দিল স্বামী রোহনপ্রীত, ভাই'রাল ছবি

14 ই ফেব্রুয়ারি ছিল ভ‍্যালেন্টাইনস ডে। সেলিব্রিটিরা নিজেদের মতো করেই এই দিনটি সেলিব্রেট করেছেন। কিন্তু গায়িকা নেহা কক্কর (Neha kakkar) কে অ'বাক করে দিয়েছেন তাঁর স্বামী রোহনপ্রীত সিং (Rohanpreet singh)।

রোহনপ্রীত নিজের বাঁহাতে একটি ট‍্যাটু করিয়েছেন যাতে লেখা ‘নেহু’স ম্যান’। নেহা রোহনপ্রীতের ট‍্যাটুর ছবিটি শেয়ার করে লিখেছেন, তিনি রোহনপ্রীতকে জিজ্ঞাসা করেছিলেন, রোহনপ্রীতের ব্যথা হয়েছিল কিনা! রোহনপ্রীত বলেছেন, নেহার জন্য তিনি সব সহ্য করতে পারেন। ট‍্যাটু করানোর সময় রোহনপ্রীত নেহার গান গেয়ে যন্ত্র'ণা সহ্য করে নিয়েছেন। নেহা বলেছেন, এই ট‍্যাটুর মাধ্যমে তিনি সারাজীবনের জন্য রোহনপ্রীতের ভ‍্যালেন্টাইন হয়ে গেছেন।

নেটদুনিয়ায় নেহুপ্রীতের ছবিগু'লি বরাবরের মতই সোশ্যাল মিডিয়ায় ভাই'রাল হয়েছে। কিছুদিন আগেও তাঁদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাই'রাল হয়েছে। ভিডিওতে রোহনপ্রীতকে দেখা যাচ্ছে নেহার সঙ্গে রোম‍্যান্স করতে। নেহা ও রোহনপ্রীত দুজনে মিলে জনপ্রিয় হিন্দি ফিল্ম ‘হাম দিল দে চুকে সনম’ -এর গান ‘আঁখো কি গুস্তাকিয়াঁ’ গানটি গেয়েছেন এই ভিডিওতে। নেহার ভাই টনি কক্কর (Tony Kakkar) ভিডিওটির নিচে মন্তব্য করেছেন, এটি নেহা-রোহনপ্রীতের বেস্ট ভিডিও। অ'ভিনেত্রী মাহী ভিজ( Mahi vij)-এরও পছন্দ হয়েছে ভিডিওটি।

18 ই ডিসেম্বর নেহা কক্কর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন রোহনপ্রীতের সঙ্গে তাঁর একটি ফটো যাতে বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প। নেহা কক্কর ফটোটি পোস্ট করে হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছিলেন ‘খ‍্যায়াল রাখ‍্যা কর’। নেহা ফটোটি পোস্ট করতেই হুহু করে তা ভাই'রাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুম্বইয়ের সঙ্গীত ও টেলিভিশন ইন্ডাস্ট্রির সেলেবরা নেহাকে শুভেচ্ছা জানাতে শুরু করেন।

রোহনপ্রীতও বলেন, এবার একটু বেশি খেয়াল রাখতে হবে। এমনকি নেহার ভাই টনি কক্কর (Tony Kakkar)বলেন, এবার তিনি মামা হতে চলেছেন। চারিদিকে ছড়িয়ে পড়ে নেহার মা হওয়ার খবর। কিন্তু নেহা এই পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তাঁর পিআর টিম জানিয়েছে, এটি নেহা ও রোহনপ্রীতের মিউজিক ভিডিও ‘খ‍্যায়াল রেখ‍্যা কর’-এর ফার্স্ট লুক। ‘খ‍্যায়াল রেখ‍্যা কর’ নেহার গাওয়া গান। এর আগে নেহার এই গানের ভিডিওতে অ'ভিনয় করেছিলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী আসিম রিয়াজ(Asim Riyaz) ও হিমাংশি খুরানা(Himangshi khurana)। এবার এই মিউজিক ভিডিওটিতে অ'ভিনয় করেছেন নেহা ও রোহনপ্রীত।

22 শে ডিসেম্বর নেহা ও রোহনপ্রীতের মিউজিক ভিডিও ‘খ‍্যায়াল রেখ‍্যা কর’ রিলিজ করেছে। মিউজিক ভিডিওটি রিলিজ করতেই মুহূর্তে তা ভাই'রাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। মিউজিক ভিডিওটির কনটেন্ট যথেষ্ট সুন্দর। নেহা ও রোহনপ্রীত শৈশবের স্কুলের বন্ধু। প্রাপ্তবয়স্ক হয়ে বিয়ে করেন তাঁরা। নেহা যখন অন্তঃসত্ত্বা তখন তাঁর জন্য রাস্তার ধার থেকে আইসক্রিম কিনতে গিয়ে গাড়ি দুর্ঘ'টনায় মা'রা যান রোহনপ্রীত। এরপর ভিডিওতে নেহার বৃদ্ধ বয়স দেখানো হয়েছে যখন নেহা তাঁর ছে'লেকে আদর করছেন। নেহার ছে'লে অবিকল তার বাবা রোহনপ্রীতের মতো দেখতে। একটি হ‍্যামকে বসে ছে'লে রোহনপ্রীতকে কপালে চুমু খেয়ে মা নেহা গান গেয়ে ওঠেন ‘তু আপনা খ‍্যায়াল রেখ‍্যা কর’। সুন্দর এই ভিডিওটি নেটিজেনদের মন কেড়ে নিয়েছে।

গত 24 শে অক্টোবর দিল্লীর একটি গুরুদ্বারায় ধ'র্মীয় নিয়ম অনুযায়ী বিয়ে করেন নেহা ও রোহনপ্রীত। এরপর দিল্লিতেই হয় তাঁদের রিসেপশন। দিল্লির পর পঞ্জাবে হয় নেহা ও রোহনপ্রীতের দ্বিতীয় রিসেপশন। তবে নেহার লাল রঙের লেহেঙ্গা চোলির ডিজাইন নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হয় নেহাকে। নেটিজেনরা বলতে শুরু করেন, নেহা অ'ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার(priyanka Chopra)বিয়ের জন্য তৈরি লেহেঙ্গা চোলির ডিজাইন অনুকরণ করেছেন। বিয়ের কিছু দিন আগেই নেহা ও রোহনপ্রীত একটি মিউজিক ভিডিও তৈরী করেন। ‘নেহু দা বেহা’ নামে এই মিউজিক ভিডিওটি মুক্তি পাবার সঙ্গে সঙ্গেই নেট দুনিয়ায় ভাই'রাল হয়ে যায়।

এর আগে নেহা অ'ভিনেতা হিমাংশ কোহলির(Himans kohli) সঙ্গে স'ম্পর্কে ছিলেন। কিন্তু হিমাংশ ও তাঁর পরিবারের বি'রুদ্ধে মানসিক নি'র্যা'তনের অ'ভিযোগ আনেন নেহা। নেহা ও হিমাংশ-এর ব্রেক-আপ হয়ে যায়। এরপর নেহা ও গায়ক উদিত নারায়ণের(udit Narayan)পুত্র আদিত্য নারায়ণের( Aditya Narayan)বিয়ের গুজব ছড়িয়ে পড়ে। পরে আদিত্য ও নেহার একটি মিউজিক ভিডিও ইউটিউবে লঞ্চ হলে তাঁরা দুজনেই এই গুজবকে তাঁদের মিউজিক ভিডিওর প্রোমোশনের অংশ বলে জানান। এর পরেই রোহনপ্রীত ও নেহার স'ম্পর্কের খবর প্রকাশ্যে আসে এবং তাঁরা দুজনে বিয়ে করেন। গায়ক উদিত নারায়ণ নেহা ও রোহনপ্রীতকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন। নেহা জানিয়েছেন, রোহনপ্রীতের পরিবার থেকে তিনি যথেষ্ট ভালোবাসা পেয়েছেন।

Back to top button

You cannot copy content of this page