৫০ বছর বয়সে দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খু’ললেন গোবিন্দ!

শেষ যে দুবার গোবিন্দাকে রুপোলি পর্দায় দেখা গিয়েছিল, তার মধ্যে একটি ছিল ডেভিড ধাওয়ানের ‘পার্টনার’। সালমান খানের সঙ্গে জুটি বেঁধে এই ছবিতে অ'ভিনয় করেছিলেন তিনি।

২০০৭ সালে সিনেমাটি মুক্তির পর সুপারহিট হয়েছিল সেই ছবি। আরও একটি ছবিতে অ'ভিনয় করেছিলেন এই ছবিটির নাম ‘কিলদিল’। ছবিটি সেভাবে ব্যবসায়িক সা’ফল্য না পেলেও সেই ছবিতে খ’লনায়কের চরিত্রে গোবিন্দার অ’ভিনয় প্রশংসিত হয়েছিল।

প্রায় এক যুগ পরে গেল বছর ‘ফ্রাইডে’ সিনেমা দিয়ে আবারও রুপালী পর্দায় ফি’রেন বলিউডের কমেডিয়ান অ’ভিনেতা গোবিন্দ। না, এবার সিনেমা নয় নিজে’র দ্বিতীয় বিয়ে নিয়ে কথা বলে আলোচনায় এই নায়ক। স্ত্রী' সুনীতাকেই দ্বিতীয় বিয়ে করেছিলেন গোবিন্দ।

ভা'রতের জনপ্রিয় টিভি শো ‘আপ কি আ’দালত’- সেই বিয়ের গল্প শু’নিয়েছেন এই নায়ক। ওই শোতে রজত শর্মা গোবিন্দকে জি’জ্ঞেস করেন, ৫০ বছর বয়সে কেন পুনরায় বিয়ে ক’রেছিলেন? উত্তরে গোবিন্দ বলেন, মায়ের ইচ্ছেতেই সুনীতা আহুজাকে পু’নর্বিবাহ করেন।

গোবিন্দ আরো জা’নান, তার মা কু’সংস্কার ও জ্যো’তিষশা’স্ত্রে বিশ্বা'স করেন। আর এর কারণও ব্যাখ্যা করেন। বলেন, মায়ের আদেশেই ৫০ বছর বয়সে সুনীতাকে পুনরায় বিয়ে করেন।গোবিন্দ বলেন, সুনীতাকে বিয়ের পর অনেকেই বলেছিলেন তার ক্যারিয়ার শেষ হয়ে যাবে। কিন্তু তা হয়নি। বরং ক্যারিয়ারে সাফ’ল্য এসেছে তার। সব মি’লিয়ে দুই সন্তান নিয়ে বেশ সুখেই আছেন এই দম্পতি।

Back to top button

You cannot copy content of this page