কে এই তামিমা তাম্মি? যাকে বিয়ে করলেন নাসির?

জাতীয় দলের একসময়ের নিয়মিত মুখ ছিলেন ‘ব্যাডবয়’ খ্যাত নাসির হোসেন। তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প আছে। নাসিরের একাধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতিও।

শেষ পর্যন্ত কার সাথে গাঁটছড়া বাঁধছেন নাসির সেটি নিয়ে তাই ভক্তকুলের বাড়তি আগ্রহ থাকা'টাই স্বাভাবিক। তবে সবাইকে তাক লাগিয়ে দিয়ে এবার সত্যিই নিজের দ্বিতীয় ইনিং শুরু করেছেন নাসির।বিয়ে করেছেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। নাসিরের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে তার ঘনিষ্ঠ একাধিক সূত্র।

এছাড়া এই অলরাউন্ডার তার ফেসবুক পেজে স্ত্রী'কে নিয়ে তিনটি ছবি পোস্ট করে সবার কাছে দোয়া চেয়েছেন। গত বছর সেপ্টেম্বরে সোশ্যাল হ্যান্ডেল ইনস্টাগ্রামে এক তরুণীকে নিয়ে পোস্ট দিয়েছিলেন নাসির।যদিও মিনিট দশেক পর ওই পোস্ট মুছে ফেলেন নাসির। শেষ পর্যন্ত তার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়,কনের নাম তামিমা তাম্মি। গ্রামের বাড়ি টাঙ্গাইল। পেশা বিমানের কেবিন ক্রু।

কাজ করেন সৌদি এয়ারলাইন্সে। নাসিরের একাধিক ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। মহামা'রি করো'নার কারণে স্বল্প পরিসরেই ছোট অনুষ্ঠান আয়োজন করে সম্পন্ন হয়েছে আকদ।আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে নাসিরের পরিবার। তার আগে যৌথভাবে গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সারা হবে ১৭ ফেব্রুয়ারি।জাতীয় দলে নাসির হোসেন অনিয়মিত হয়েছেন অনেক আগেই। ঘরোয়া ক্রিকে'টে নিয়মিত খেললেও অ'তটা সুবিধা করতে পারছেন না।

Back to top button

You cannot copy content of this page