প্রধানমন্ত্রী এই ভাই'রাসে আতঙ্কগ্রস্ত!

গোটা বিশ্ব যখন করো’নাভাই’রাসে আ’তঙ্কিত তখন প্রধানমন্ত্রী ‘আলজাজিরা ভাই'রাসে’ আ’তঙ্কগ্রস্ত বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর বিএনপির উদ্যোগে হয়’রানিমূলক মা’মলার প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।রিজভী বলেন, রাষ্ট্র এখন মা’ফিয়া-গু’ণ্ডারা চালাচ্ছে। করো’নাভাই’রাসকে কাউন্টার করার জন্য নতুন নাট'ক তৈরি করা হচ্ছে। সেই নাট'কের নাম জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব কেড়ে নেওয়া এবং তারেক রহমানকে মিথ্যা মা’মলায় সাজা দেওয়া।

তিনি বলেন, বিএনপির ভা'রপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে হঠাৎ করে অন্যায়ভাবে কোনো সুযোগ না দিয়ে নড়াইলের একটি আ’দালতে সাজানো মাম’লায় সাজা দেয়া হলো।তারপর এখন আম'রা কী' দেখতে পাচ্ছি, জেড ফো’র্সের অধিনায়ক জিয়াউর রহমান, তার নাকি খেতাব কেড়ে নেয়া হবে। আর এটির সিদ্ধান্ত নিয়েছেন মুক্তিযু’দ্ধ বিষ’য়ক মন্ত্রণালয়। আমাদের বক্তব্য হচ্ছে, কী'সের জন্য হঠাৎ করে এ বিষয়টি সামনে নিয়ে আসা হলো? তিনি আরো বলেন, এখন খেতাব পাবে কে? খেতাব পাবে ২ খু’নের আসা’মি, ৪ খু'নের আ’সা’মি ও ৫ খু’নে’র আ’সামিরা।

আর জিয়াউর রহমানের মতো দেশমাতৃকার শ্রেষ্ঠ সন্তানদের খেতাব কেড়ে নেয়া হবে। কারণ কী'? সেটি তো আম'রা আল-জাজিরায় দেখতেই পাচ্ছি। আজকে খু'নিরা অ'ভিনন্দিত, খু'নিদের খেতাব দেয়া হয়। কারণ এই রাষ্ট্র মাফি’য়ারা চালাচ্ছে, এই রাষ্ট্র গুণ্ডা’রা চালাচ্ছে। প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়,

ভাইস চেয়ারম্যান ডাক্তার এজেডএম জাহিদ হোসেন, আব্দুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, স্বেচ্ছাসেবক দলের ভা'রপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি গো'লাম সারোয়ার, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, কৃষকদলের সদস্যসচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন প্রমুখ।

Back to top button

You cannot copy content of this page