আমা'র এক স্বামী রোশান, আরেক স্বামী বাপ্পী: চিত্রনায়িকা অধ'রা

পাঁচ বছর পর নিজের অ'ভিনীত প্রথম ছবিটি মুক্তি পাচ্ছে অধ'রা খানের। নাম ‘পাগলের মতো ভালোবাসি’। এটি পরিচালনা করেছেন শাহীন সুমন। ২০১৬ সালে ছবিটির শু”টিং’ হলেও গত বছরের মা'র্চে এটি সেন্সর ছাড়পত্র পায়। কিন্তু ক”রো’না পরিস্থিতির কা’রণে মুক্তি দেয়া হয়নি ছবিটি।

তবে এবার চলতি মাসের ১৯ তারিখ ছবিটি মু’ক্তি পেতে যাচ্ছে। এ ছবিতে অধ'রার নায়ক আসিফ নূর। ছবিটি নিয়ে প্রত্যাশা কেমন? অধ'রা খান বলেন, ক”রো’না প’রিস্থি’তির কারণে সবকিছু এ’লোমে’লো হয়ে গেছে।এরমধ্যে এমন একটি বাণিজ্যিক ছবি মুক্তির বিষয়টি সত্যিই দারুণ।

নিজের ছবি বলে নয়। এখন চলচ্চিত্রের ঘুরে দাঁ’ড়ানোর জন্য আসলে ভালো ছবি মু’ক্তি দরকার। আমা'র বিশ্বা'স দর্শকদের প্রত্যাশা পূরণ করতে স’ক্ষ’ম হবে ছবিটি।অধ'রা যোগ করে আরো বলেন, এটি আমা'র অ'ভিনীত প্রথম ছবি ছিল। তবে তার আগেই আরো ছবি মুক্তি পায় আমা'র। তবে প্রথম যেকোনো কিছুর অনুভূতি অন্যরকম।

সেদিক থেকে আমি অ'ত্যন্ত উচ্ছ্বসিত।পাশাপাশি দর্শকদের উদ্দেশ্যে অ’নুরো’ধ করবো, আপনারা অবশ্যই হলে আসবেন। আপনারাই আমাদের শ’ক্তি। আমা'র বিশ্বা'স চলতি বছরই চলচ্চিত্র ঘুরে দাঁড়াতে পারবে। এদিকে অধ'রা এরইমধ্যে শেষ করেছেন সৈকত নাসিরের ‘ব’র্ডার’ ছবির কাজ। অ'পূর্ব রানার ‘গিভ অ্যান্ড টেক’-এর এক লটের কাজও শেষ করেছেন তিনি।

পরের লটের কাজ শুরু হবে মা'র্চে। অধ'রা বলেন, এর বাইরে আরো ছবি নিয়ে কথা হচ্ছে। তবে বেশ বুঝেশুনে সিদ্ধান্ত নিচ্ছি। ভালোমানের ছবিতেই শুধু অ'ভিনয় করতে চাই। তরুণ অ'ভিনেত্রী অধ'রা খান বিবাহিত নাকি একা? বিনোদন অঙ্গনের অনেকেই বলেন, তিনি বিবাহিত। কিন্তু কোনোভাবেই সেটা প্রকাশ পায় না।

জানতে চাইলে অধ'রা খান স্বীকার করেন, তিনি বিবাহিত। একজন নয়, দুজন স্বামী তাঁর। যদিও সেটা সিনেমা'র বিয়ে। বিয়ের প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘দুটি সিনেমায় আমা'র বিয়ে হয়েছে। এক স্বামীর নাম রোশান, আরেক স্বামীর নাম বাপ্পী।’

Back to top button

You cannot copy content of this page