শ্রাবন্তীর স্বামীকে নিয়ে ‘খা'রাপ গল্প’, ইন্সটা পোস্টে নতুন ইঙ্গিত!

কলকাতার জনপ্রিয় অ'ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশান সিং যেন দিনদিন আরো বেশি আবেগপ্রবণ হয়ে উঠছেন। সামাজিক মাধ্যমের পোস্টে বারবার তুলে ধ'রার চেষ্টা করছেন নিজেকে। এবার ইনস্টাগ্রামের স্টোরিতে লিখেছেন সেরকমই কিছু কথা।

তবে তার এই পোস্ট দিচ্ছে নতুন ইঙ্গিত।রোববার ইনস্টাগ্রামে দেয়া একটি স্টোরিতে রোশান লেখেন, আমাকে নিয়ে কখনো যদি কারো কাছে খা'রাপ গল্প শোনেন, বুঝে নেবেন তার সঙ্গে আমা'র খুব ভালো স'ম্পর্ক ছিল।রোশানের এ পোস্ট নিয়ে নেটিজেনের একাংশের মনে প্রশ্ন- কার সঙ্গে সুস'ম্পর্কের কথা বলছেন রোশান?

ইঙ্গিতপূর্ণ পোস্টটি কি শ্রাবন্তীকে উদ্দেশ্য করে?যদিও পুরো বিষয়টিকে ঠাট্টার ছলে উড়িয়ে দিয়ে ইনস্টাগ্রামে আরো একটি স্টোরি পোস্ট করেন রোশান সিং। সেখানে তিনি লেখেন, আমা'র প্রতিটি রিলই মজা এবং বিনোদনের জন্য। কাউকে ব্যক্তিগতভাবে দুঃখ দেয়ার উদ্দেশ্যে নয়।কয়েক দিন আগে শ্রাবন্তীর ছে'লে অ'ভিমন্যুর একটি পোস্ট শোরগোল ফেলে দিয়েছিল নেট দুনিয়ায়।

ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডার’-দের ঘিলুতে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিলেন তিনি।যদিও কাকে উদ্দেশ্য করে সেই পোস্ট করেছিলেন শ্রাবন্তী-পুত্র? তা স্পষ্ট করেননি। রোশান সিং-এর সর্বশেষ ইনস্টা স্টোরি অ'ভিমন্যুর সেই পোস্টের জবাব কিনা- তা ভাবাচ্ছে নেটিজেনদের একাংশকে।

Back to top button

You cannot copy content of this page