সালমানকে বিয়ে করতে একি করেছিলেন এই পা'কিস্তানি নারী

উদ্দেশ্য ছিল একটাই, সালমন খানকে বিয়ে করা। অ'ভিনেত্রী হওয়ার কোনও শখ ছিল না সোমি আলির। কিন্তু তাও বলিউডে এসে লড়াই করেন সেই মহিলা। পা'কিস্তান থেকে সোজা মায়ামি। সেখান থেকে মুম্বই। সাল ১৯৯১।

‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবি দেখে পাগল হয়ে গিয়েছিলেন সোমি। মা-কে বলেছিলেন, ‘আম'রা ভা'রতে যাব। এই ছে'লেটাকে বিয়ে করব।’বয়স তখন মাত্র ১৬। স্বাভাবিক ভাবেই মা তাঁর কথায় পাত্তা দেননি। অগত্যা মি'থ্যের সাহায্য নিতে হয় তাঁকে। বাবা ও মা-কে বলেন, মুম্বইয়ে তাঁদের আত্মীয়র সঙ্গে দেখা করতে যেতে চান তিনি। তাজমহল দেখার শখ রয়েছে বলেও জানান। কিন্তু তাঁর তাজমহল তো সালমন খান! সে কি আর তাঁর বাবা ও মা জানতেন!

মুম্বইয়ে পৌঁছে পাঁচ তারা হোটেলে থাকা শুরু করেন সোমি। সেই সময়ে বলি-পাড়ায় তাঁকে নিয়ে হাসাহাসি হত। ‘স্ট্রাগলিং অ'ভিনেত্রী’ নাকি পাঁচতারায় এসে থাকেন। অডিশনে গিয়েও তেমন লাভ হত না তাঁর। কারণ তাঁর লক্ষ্য তো ছবি করা ছিল না। সালমান খানকে বিয়ে করার উদ্দেশ্য ছিল তাঁর। মায়ামিতে থাকাকালীন সলমন খানের মা সলমা খানের সঙ্গে আলাপ হয়েছিল সোমির। সেই সূত্রেই অনেক পরে আলাপ হয় সালমন ও সোমির।

কয়েকটি ছবিতেও অ'ভিনয় করেছিলেন সোমি আলি। সুনীল শেট্টি ও সইফ আলি খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। জানা যায়, সোমি আলির সঙ্গে ৮ বছর প্রে'ম করেছিলেন সালমন। কিন্তু পরিণতি কী', তা তো সকলেই জানেন। আজও সোমির প্রত্যাশার পুরুষটি অবিবাহিতই থেকে গেলেন। তাঁর প্রতি গোটা দেশের যেন একটাই প্রশ্ন, ‘সালমন ভাই কবে বিয়ে করবেন?

Back to top button

You cannot copy content of this page