ভ’য়ংকর অ'ভিজ্ঞতার কথা জানালেন প্রিয়াঙ্কা!

আত্মজীবনী প্রকাশ করছেন বলিউড অ'ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বইয়ের নাম ‘আ’নফি’নিশড’। সম্প্রতি এক সাক্ষাৎকারে আত্মজীবনী নিয়ে কথা বলেছেন বলিউডের এ সুন্দরী। জানিয়েছেন অ'তীতের ভ’য়ংক’র কিছু অ’ভিজ্ঞতার কথা।

এমন তথ্যই প্রকাশ করেছে ভা'রতীয় গণমাধ্যম। সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া মুখ খুলেছেন প্লা’স্টিক সার্জারি নিয়ে। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্লা’স্টিক সা’র্জারির বিষয়ে সাফাই দেওয়ার জন্য বইটি লিখিনি। জীবনের মাইলফলকগু'লি নিয়েই লিখেছি।

কিন্তু কিছু বিষয় নিজের মনের মধ্যে রেখে দিয়েছিলাম। এগু'লি আমাকে ক'ষ্ট দিয়েছে। অ'ভিনেত্রী জানান, ২০০০ সালে বিশ্বসুন্দরী হওয়ার পর এক পরিচালক তাকে প্লা’স্টিক সা’র্জারি করতে বলেন। তার শরীরের কিছু অংশের পরিবর্তন দরকার বলে মত দিয়েছিলেন ওই পরিচালক।

লস অ্যাঞ্জে'লেসে এক চিকিৎসকের কাছে যাওয়ার পরাম'র্শও দিয়েছিলেন তিনি। আত্মজীবনীতে প্রিয়াঙ্কা তার জীবনের মা’নবিক দিকগুলো তুলে ধরেছেন। জীবনের তি’ক্ত অ’ভিজ্ঞতার কথাগুলোও লিখেছেন বলে জানিয়েছেন তিনি।

সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, আমি ছোট এক শহরের মে'য়ে। কিন্তু আমা'র স্বপ্ন এবং আকাঙ্ক্ষাগুলো বড় ছিল। পাঠকরা বইটি পড়ে নিজেদের স্বপ্ন এবং আকাঙ্ক্ষাগুলোর মধ্যে দিয়ে যেতে সক্ষম হবে।

২০০০ সালে অ'ভিনয় ক্যারিয়ার শুরু করেন প্রিয়াঙ্কা। অ'ভিনেত্রীর পাশাপাশি তিনি একজন গায়িকা এবং প্রযোজকও। বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডেও নিজেকে ব্যস্ত করেছেন এ সুন্দরী।কাজের স্বীকৃতি হিসেবে ২০১৬ সালে ভা'রত সরকারের পদ্মশ্রী পুরস্কার পেয়েছিলেন প্রিয়াঙ্কা। ২০১৮ সালে তিনি বিয়ে করেন মা'র্কিন গায়ক নিক জোনাসকে।

Back to top button

You cannot copy content of this page