কাছের মানুষরাই ‘খা'রাপ’ কথা বলছেন: রোশন

কখনও কারও সঙ্গে ভাল স'ম্পর্ক ছিল। অ'তীতের সেই স'ম্পর্ক এখন আর নেই। সেই কারণেই কি এক সময়ের প্রিয়জন তাঁর স'ম্পর্কে আলটপকা মন্তব্য করছেন? খা'রাপ কথা বলছেন বিভিন্নভাবে? সামাজিক মাধ্যমে এমন ইঙ্গিত দিয়ে কার কথা বলতে চাইলেন রোশন সিং?

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিংয়ের নতুন স্টেটাস নিয়ে সামাজিক মাধ্যমে নতুন করে শোরগোল শুরু হয়েছে।রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন রোশন সিং । যেখানে তিনি বলেন, তাঁকে নিয়ে কারও কাছে যদি খা'রাপ কথা শোনেন, তাহলে বুঝবেন, সেই ব্যক্তির সঙ্গে এক সময় তাঁর ভাল স'ম্পর্ক ছিল। কার সঙ্গে তাঁর এক সময় খুব ভাল স'ম্পর্ক ছিল বলে ইঙ্গিত দেন রোশন সিং, এমন প্রশ্ন করছেন নেট জনতার একাংশ।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশনের সঙ্গে অ'ভিনেত্রীর স'ম্পর্কের অবনতি হয়েছে। বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জন শুরু হয় বিভিন্ন মহলে। সেই গুঞ্জনে ঘৃতাহুতি দিয়ে রোশন একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে জানান, শ্রাবন্তীর সঙ্গে এক ছাদের নীচে তিনি আর থাকছেন না। যদিও কী' কারণে অ'ভিনেত্রীর সঙ্গে তিনি এক ছাদের নীচে থাকছেন না, সে বিষয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন রোশন সিং।

এমনকী', শ্রাবন্তীও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। শুধু তাই নয়, তাঁর ব্যাক্তিগত বিষয় নিয়ে যাঁরা সমালোচনা করেন, কটাক্ষ করেন, তাঁদের নিয়ে তিনি কোনও মন্তব্য করবেন না। ট্রোলার বা সমালোচকদের নিয়ে কথা বলার মতো সময় তাঁর জীবনে নেই বলেও স্পষ্ট করে দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছে'লে অ'ভিমন্যুর সোশ্য়াল স্টেটাস দেখে ফের এক দফা নতুন গুঞ্জন শুরু হয়। যেখানে অ'ভিমন্যু অ'ভিযোগ করেন, এমন কিছু কিছু ব্যায়ামবীর রয়েছেন, কী'ভাবে কথা বলতে হয়, তাঁরা জানেন না। ব্যায়াম করতে গিয়ে তাঁদের শরীরের পেশি প্রসারিত হয় কিন্তু মস্তিষ্কের প্রসারণ হয় না বলে আক্রমণ করেন অ'ভিমন্যু। রোশনকে নিয়েই যে অ'ভিমন্যু ওই স্টেটাস শেয়ার করেন, সেই বিষয়টি কার্যত স্পষ্ট করে দেন অ'ভিনেত্রী-পুত্র।

Back to top button

You cannot copy content of this page