বড় বিপদে বাপ্পী চৌধুরী!

ঢাকাই সিনেমা'র জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। যার রয়েছে অসংখ্য ভক্ত। সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ একটিভ। জানা গেছে তার ফেসবুক এখন বিদেশি হ্যাকারদের কবলে।

সম্প্রতি তার এক মিলিয়ন ফলোয়ারের ভেরিফায়েড ফেসবুক পেইজটি হ্যাকড হয়েছে বলে জানিয়েছেন। বিষয়টি নিয়ে বেশ বিব্রত আছেন তিনি। কিছুদিন পরপর ফেসবুক পেইজ আইডি হ্যাক হলে মানসিক এক যন্ত্র'ণার মধ্য দিয়ে যেতে হয়।

বাপ্পী জানান, তার ফেসবুক পেইজ উ'দ্ধারের কাজ চলছে। পেইজ থেকে বিভিন্ন ধরনের ভিডিও নানা রকম পোস্ট দেয়া হচ্ছে। যেগুলো ভিন্ন ভাষার। যা অনেকেরই বোধগম্য হচ্ছে না। বাপ্পী ভক্তদের সতর্ক করে বলেন, আপনারা আমা'র পেইজ থেকে কোনো ধরনের বার্তার সাড়া দেবেন না। বিদেশি একটি হ্যাকার গোষ্ঠী এই কাজ করে বলে মনে হচ্ছে। তবে পেইজটি উ'দ্ধারের চেষ্টা চালাচ্ছি। আশা করছি, দ্রুত সময়ে এতে সফল হব।

এর আগেও হ্যাকারদের কবলে পড়েছিল বাপ্পির ফেসবুক অ্যাকাউন্ট, গ্রুপ ও পেইজ। সে সময় জনপ্রিয় অ'ভিনেতা জিয়াউল ফারুক অ'পূর্ব, সংগীতশিল্পী ইম'রান মাহমুদুল, অ'ভিনেত্রী মুমতাহিনা টয়া ও পূজা চেরির ফেসবুক আইডি হ্যাকড হয়।

এই চিত্রনায়ক বলেন, বর্তমানে ফেসবুক পেইজ সচল না থাকা খুবই বিব্রতকর। ছবির প্রচারণার একটা বড় জায়গা তো ফেসবুক। তাই পেইজটা খুব জরুরি, আর সবচেয়ে বড় কথা হ্যাকাররা খুব বাজে কাজে পেইজ দখল করে তৎপর থাকে। অনেক ধরনের অ'প'রাধ সংঘটিত হয়। যেটা বড় ধরনের বিপদেও ফেলতে পারে।

এদিকে বাপ্পী চৌধুরীর হাতে রয়েছে প্রায় অর্ধডজন সিনেমা। খুব শিগগির এসব সিনেমা'র শুটিং শুরু করবেন তিনি। শুটিং শেষ করেছেন আশরাফ শিশিরের ‘৫৭০’ সিনেমা'র। মুক্তির অ'পেক্ষায় রয়েছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’, দেবাশীষ বিশ্বা'স পরিচালিত এই সিনেমায় বাপ্পির নায়িকা অ'পু বিশ্বা'স। ‘ডেঞ্জার জোন’ ছবিটিও রয়েছে মুক্তির অ'পেক্ষায়। অন্যদিকে থমকে থাকা ছবি ‘ঢাকা ২০৪০’ শুটিংও শুরু হবে।

Back to top button

You cannot copy content of this page