রেকর্ড গড়ার পথে নিশো-মেহ'জাবীন!

স্ট্রিট সিঙ্গারের জীবন নিয়ে নির্মিত ‘শিল্পী’ নাট'কে অ'ভিনয় করেছিলেন আফরান নিশো ও মেহ'জাবীন চৌধুরী। গত ১৮ জানুয়ারি প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় নাট'কটি। প্রকাশের পর ব্যাপক সাড়া ফেলেছে নাট'কটি।

এখন পর্যন্ত নাট'কটির ভিউ ছাড়িয়েছে ৮ লাখ। লাইক সংখ্যা ৩ লাখ ছাড়িয়েছে। নাট'কের ‘বুক চিন চিন করছে হায়’ গানটি এরই মধ্যে ভাই'রাল হয়েছে নেটদুনিয়ায়। এ গানের সঙ্গে টিকট'ক ভিডিও বানিয়েছেন শোবিজের একাধিক তারকা।

সংশ্লিষ্টরা ধারণা করছেন, ঈর্ষণীয় রেকর্ড গড়তে পারে ‌‘শিল্পী’ নাট'কটি। ‘শিল্পী’ নাট'কটির রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। নাট'কটির এমন সাফল্যে উচ্ছ্বসিত এ পরিচালক। তিনি বলেন, বরাবরই দর্শকদের ভিন্ন কিছু দেওয়ার চেষ্টা করি।

এই কাজটির প্লট বেশ ব্যতিক্রম। স্ট্রিট সিঙ্গারদের নিয়ে আমাদের এখানে তেমন একটা কাজ হয়েছে বরে আমা'র জানা নেই।ফলে নাট'কটি নিয়ে আমি প্রথম থেকেই আশাবাদী।

এটাও ঠিক, নাট'কটির চলমান গতি আমা'র ভাবনাকেও ছাড়িয়ে গেছে। মানুষ এভাবে নাট'কটিকে হৃদয়ে তুলে নেবেন বুঝিনি। আফরান নিশো, মেহ'জাবীন চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা। দুজনের অসাধারণ অ'ভিনয় ছাড়া এই সাফল্য অর্জন করা সম্ভব হতো না।

নাট'কটির এমন জনপ্রিয়তায় দর্শকদের কৃতজ্ঞতা জানিয়েছেন সিএমভির প্রধান এসকে সাহেদ আলী। ‘বুক চিন চিন করছে হায়’ গানটির মূল শিল্পী এন্ড্রু কি'শোর ও ডলি সায়ন্তনী।কবির বকুলের লেখা, আলি আকরাম শুভ সুর করা এ গানটি ‘বাস্তব’ সিনেমায় দেখা গিয়েছিল। বদিউল আলম খোকন পরিচালিত ওই সিনেমায় অ'ভিনয় করেছিলেন মান্না ও পূর্ণিমা।

Back to top button

You cannot copy content of this page