ইউটিউব চ্যানেল খোলার নেপথ্যের কারণ জানালেন বুবলী

দীর্ঘদিন অন্তরালে থেকে হঠাৎ আলোতে এসেছেন ঢাকাইয়া সিনেমা'র জনপ্রিয় অ'ভিনেত্রী বুবলী। বৃহস্পতিবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় বুবলী ইউটিউব চ্যানেল খোলেন। তার অফিসিয়ালি ইউটিউব চ্যানেলের নাম বুবলী। হঠাৎ কেন ইউটিউব চ্যানেল খুললেন?

এ বিষয়ে বুবলী গণমাধ্যমকে বলেন, ইউটিউবে আসার পরিকল্পনা ছিল আরও আগেই। সময় সুযোগের অভাবে হয়ে ওঠেনি। এবার নেমে পড়লাম।জনপ্রিয় এ অ'ভিনেত্রী বলেন, আমাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত পাওয়া যায় না এটা নিয়ে সবসময় অনেকে আমাকে টেক্সট পাঠায়। দর্শক ও আমাকে যারা পছন্দ করেন তাদের সাথে যু'ক্ত থাকতেই ইউটিউবে এবার সক্রিয় হলাম। নতুন বছর ভেরিফায়েড পেজ, ইনস্টাগ্রামের পর এবার ইউটিউবেও দর্শকরা আমা'র নিয়মিত আপডেট পাবেন।

তিনি বলেন, আমা'র নামে ভু'য়া ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে নানান বি'ভ্রান্তি ছড়ানো হতো। তাই ভেরিফাইড পেজ থেকে সব অরজিনাল লিংক শেয়ার করা হয়েছে এমনকি ইউটিউবে আসার পর এখানেও বিব্রত হয়েছি। দেখলাম আমা'র নামে অনেক চ্যানেল রয়েছে। যেগুলোর কোনটার সঙ্গে আমি জ'ড়িত নই।

তিনি আরো বলেন, যে চ্যানেলগুলো থেকে ভুল তথ্য সরবরাহ করা হচ্ছে দর্শকদের ওই চ্যানেলগুলো সতর্কতার সঙ্গে এড়িয়ে যাওয়ার আহ্বান জানাচ্ছি।ব্যক্তিগত ব্লগ, সিনেমা'র প্রমোশন, শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন, সামাজিক সচেতনতামূলক ভিডিওসহ বিভিন্ন বিষয়ে ব্যক্তিগত মতামত থাকবে ইউটিউব চ্যানেলে- এমনটাই জানান বুবলী।

Back to top button

You cannot copy content of this page