লক্ষ্মী এল ঘরে, একমাত্র কন্যার কী' নাম রাখলেন বিরাট-অনুষ্কা?

সকলকে খুশির খবর জানিয়ে গতকালই মা হয়েছেন বিরাট পত্নী অনুষ্কা। জ্যোতিষীর কথা সত্যি করে অনুষ্কার কোল আলো করে এসেছে তাদের কন্যা সন্তান। ইতিমধ্যেই বিরুস্কার কন্যা সন্তানকে কেন্দ্র করে চরম উত্তে'জনা অনুরাগীদের মনে।

কিন্তু জানেন কি বিরাট-অনুষ্কার মেয়ের নাম কি!​সোমবারই সুখবর দেন বিরাট কোহলি। সন্তান জন্মের পরই অনুষ্কা এবং সদ্যোজাত ভাল আছেন বলেও জানান বিরাট। বিরাট-অনুষ্কার খুশির খবরে তাঁদের ভালবাসা জানাতে শুরু করেন তারকা জুটির অনুরাগীরা। বিরাট-অনুষ্কা যখন তাঁদের শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা, ভালবাসায় আপ্লুত,

সেই সময় সদ্যোজাতর প্রথম ছবি শেয়ার করেন বিরাটের পরিবারের এক সদস্য। তবে এরই মাঝে বিরাট-অনুষ্কা তাদের মেয়ের নাম কি রেখেছেন সেই নিয়ে উৎসাহের অন্ত নেই।Peeping Moon নামের একটি ওয়েব পোর্টালের দাবি, বিরুষ্কার মে'য়ের নাম রাখা হয়েছে আনভি। যদিও শেষ পর্যন্ত বিরাট অনুষ্কার মেয়ের নাম কি হবে সেই বিষয়ে সঠিক কিছু জানা যায়নি। তবে সূত্রের খবর, মহারাজ অনন্ত বাবা বিরাট-অনুষ্কার মে'য়ের নামকরণ করবেন।

ভূমিষ্ঠ হতে না হতেই সোশ্যাল মিডিয়া স্টার হয়ে গিয়েছেন বিরুষ্কা কন্যা। গতকালই কন্যা সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর টুইট করে বিরাট লেখেন, ‘আপনাদের জানাতে চাই ‌এদিন বিকেলে আমাদের পরিবারে ফুটফুটে এক কন্যাসন্তানের আগমন হয়েছে। এত ভালবাসা, শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য আপনাদের অনেক ধন্যবাদ।

অনুষ্কা এবং সদ্যোজাত দু’‌জনেই ভাল আছে’। বলে রাখি কিছুদিন আগেই অনুষ্কার অন্তঃসত্ত্বাকালীন সময়ে বিরাট অনুষ্কার ভবিষ্যদ্বাণী জানিয়ে বিখ্যাত জ্যোতিষী পন্ডিত জগন্নাথ গুরুজির দাবি করেছিলেন ছে'লে নয় বরং এক ফুটফুটে কন্যা সন্তানের মা হতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা। জ্যোতিষে কথামতোই কন্যা সন্তান এসেছে বিরুষ্কার ঘরে।

Back to top button

You cannot copy content of this page