কালিপূজার দীপাবলিতে উষ্ণতা ছড়ালেন অ'ভিনেত্রীরা

দুর্গাপূজা চলে গেল কিন্তু এবার কালিপূজার দীপালিকায় জ্বলবে আলো। আরও একবার ঝলমল করে উঠবে চারপাশ। তবে অন্যান্য বারের কালিপূজার মতো এবার আর রাস্তাঘাটে ভিড়ভাট্টার উপক্রম নেই। কারণ করো'নার চোখ রাঙানি। তাই এবার দীপাবলির আনন্দ উদযাপন করতে হবে বাড়ি বসেই।

প্রদীপ জ্বলবে, আলোয় সেজে উঠবে বাড়ি তবে যাওয়া যাবে না বাইরে। সময় কাটবে এবার প্রিয়জনকে মেসেজ পাঠিয়ে, কোথাও মেলা বসিয়ে নয়। মোট কথা ভা'র্চুয়ালিই শুভেচ্ছা জানিয়ে দীপাবলি উদযাপন করতে হবে। এমন বার্তা দিয়েই কলকাতার নায়িকা দীপাবলিতে মেতেছেন।

রঙ বেরঙের ছবি প্রকাশ করে তারা ভক্ত-অনুরাগীদের সচেতন করছেন। সেইসঙ্গে জানাচ্ছেন শুভেচ্ছা। তারমধ্যে কলকাতার নন্দিত অ'ভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত সিঙ্গাপুর থেকে শুভেচ্ছা দিয়েছেন সবাইকে।

আর মায়ের সঙ্গে প্রদীপ জ্বেলে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন ‘কণ্ঠ’খ্যাত অ'ভিনেত্রী পাওলি দাম। তিনি ফেসবুকে প্রকাশ করেছেন বেশ কিছু ছবিও।

অ'ভিনেত্রী মধুমিতা সরকার দীপাবলির শুভেচ্ছায় আ'গুন ধরিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। মধুমিতা প্রকাশ করেছেন বেশ কিছু ছবি। তারমধ্যে লাল পোশাকে মধুমিতায় মন মজেছে তার ভক্তদের।

বাংলাদেশের তারকাবহুল ‘অ'পারেশন সুন্দরবন’ সিনেমায় কাজ করছেন কলকাতার মে'য়ে দর্শনা বণিক। অনিন্দ্য সুন্দরী এই তরুণ অ'ভিনেত্রীও দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন বেশ উষ্ণ ছবিতে।

অঙ্কুশের সঙ্গে জমিয়ে প্রে'ম করে আলোচনায় থাকা অ'ভিনেত্রী ঐন্দ্রিলা সেনও হাজির হয়েছেন ফেসবুকে দীপাবলির শুভেচ্ছা জানিয়ে। আরেক অ'ভিনেতা বনি সেনগুপ্তের প্রে'মিকা নায়িকা কৌশানী মুখার্জি দীপাবলির প্রদীপ জ্বেলেছেন লাল পোশাকের রঙিন সাজে।

সাংসদ অ'ভিনেত্রী মিমি চক্রবর্তী মিষ্টি মিঠাই নিয়ে হাজির হয়েছেন দীপাবলির শুভেচ্ছা জানাতে। সেইসঙ্গে সবাইকে করো'নার বিষয়টি মা'থায় রাখতে পরাম'র্শ দিয়েছেন মিমি।

Back to top button

You cannot copy content of this page