ট্রা'ম্পকে ফলাফল মেনে নিতে বললেন মেলানিয়া

যু'ক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে হেরে যাওয়ার পর ফলাফল মেনে নেওয়া নিয়ে ডোনাল্ড ট্রা'ম্প শি'বির দুই ভাগে ভাগ হয়ে গেছে। পরাজয় মেনে নিতে ডোনাল্ড ট্রা'ম্পকে অনুরোধ করেছেন তার স্ত্রী' ও বর্তমান ফার্স্ট লেডি মেলানিয়া ট্রা'ম্প। অন্যদিকে তার প্রাপ্তবয়স্ক ছে'লে ও মিত্ররা তাকে ফলাফল মেনে না নিয়ে ল'ড়াই চালিয়ে যাওয়ার পরাম'র্শ দিচ্ছেন।

সিএনএনকে জানায়, প্রেসিডেন্টের জামাতা ও সিনিয়র উপদেষ্টা জ্যারেড কুশনার ট্রা'ম্পকে পরাজয় মেনে নিতে অনুরোধ করেছেন। ফার্স্ট লেডিও ট্রা'ম্পের সঙ্গে পরাজয় মেনে নিতে আলোচনা করছেন। তিনি নির্বাচনের হার মেনে নেওয়ার সময় এসেছে বলে জানিয়েছেন।

তবে ট্রা'ম্প প্রচার শি'বিরের মুখপাত্র জেসন মিলারের দাবি, প্রেসিডেন্টের জামাতা ও সিনিয়র উপদেষ্টা কুশনার ফলাফল মেনে নেওয়ার পরাম'র্শ দিয়েছেন-এমন খবরের সত্যতা নেই বলে জানিয়েছেন। তিনি বলেন, কুশনার ট্রা'ম্পকে আইনি ল'ড়াইয়ের পরাম'র্শ দিচ্ছেন।

এদিকে ট্রা'ম্পের দুই প্রাপ্তবয়স্ক ছে'লে ডোনাল্ড জুনিয়র এবং এরিক ভোটের ফলাফল মেনে না নিতে মিত্রদের ওপর চাপ অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন।

গত ৩ নভেম্বর যু'ক্তরাষ্ট্রে ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। শনিবার (৭ নভেম্বর) জো বাইডেনকে আনুষ্ঠানিকভাবে জয়ী ঘোষণা করা হয়।

Back to top button

You cannot copy content of this page