মহানবীকে নিয়ে কটূক্তি: ফ্রান্সের ওয়েবসাইটে বাংলাদেশি হ্যাকারদের সাইবার হা'মলা

ফ্রান্সের কয়েকটি বাণিজ্যিক ওয়েবসাইটে সাইবার হা'মলা চালিয়েছে ‘সাইবার ৭১’। মহানবী হযরত মোহাম্ম'দ (সা.) কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে শনিবার মধ্যরাত থেকে এই সাইবার হা'মলা চালানো হয়।

এখন পর্যন্ত ৪০-৫০টি গুরুত্বপূর্ণ বাণিজ্যিক ওয়েবসাইটে আক্রমণ করা হয়েছে বলে জানিয়েছেন ‘সাইবার ৭১’ এর একজন সদস্য। হ্যাক করা কয়েকটি ওয়েবসাইটে প্রবেশ করে দেখা যায়, ওয়েবসাইটের মূল কন্টেন্ট কিছুই নেই।

সেখানে লেখা আছে, মহানবী (সা.) কে নিয়ে প্রকাশ্যে কটূক্তির প্রতিবাদে এই অ'পারেশন চালিয়েছে মু'সলমান হ্যাকাররা। ফ্রান্সের সাইবার স্পেসে খুব বিপজ্জনক হা'মলার প্রস্তুতি নেওয়া হয়েছে। যতক্ষণ পর্যন্ত ক্ষমা চাওয়া হবে না এইরকম হা'মলা চলতেই থাকবে।

‘সাইবার ৭১’ এর ফেসবুক পেজেও লিংকগুলো পোস্ট করে হ্যাক করার দাবি জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে, যে দেশে আমাদের রাসুল (সা.) কে নিয়ে ব্যঙ্গ করা হয়েছে সেই দেশের ওয়েবসাইটেই বাজছে এখন রাসুলের সম্মানে সঙ্গীত। ফ্রান্সের বি'রুদ্ধে সম্মিলিত সাইবার আক্রমণে ফ্রান্সের কিছু গুরুত্বপূর্ণ বাণিজ্যিক কোম্পানির ওয়েবসাইটে সাইবার আক্রমণ পরিচালনা করেছে ‘সাইবার ৭১’ ফ্রান্স এই ন্যক্কারজনক কাজের জন্য ক্ষমা না চাওয়া পর্যন্ত সম্মিলিত এই আক্রমণ চলতেই থাকবে। সকলের আক্রমণই আম'রা আপনাদের জন্য আপডেট করতে থাকবো।

Back to top button

You cannot copy content of this page