তুমুল জনপ্রিয় ‘কিং খান’ খ্যাত শাহরুখের বি'রুদ্ধে অ'ভিযোগ তুললেন সায়নী

বলিউডের ‘কিং খান’ বলা হয় জনপ্রিয় অ'ভিনেতা শাহরুখ খানকে। ভক্তদের মনের বিশাল একটি জায়গা দখল করে আছেন তিনি। সম্প্রতি সহঅ'ভিনেত্রী সায়নী গুপ্ত ‘কিং খান’ খ্যাত এই অ'ভিনেতার বি'রুদ্ধে অ'ভিযোগ তুলেছেন। তিনি ২০১৬ সালে শাহরুখ খানের সঙ্গে ‘ফ্যান’ ছবিতে কাজ করেছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যম এক টুইটে সায়নী অ'ভিযোগ করে বলেন, চলমান নি'পীড়ন ও অনাচারের বি'রুদ্ধে সোচ্চার হন না তুমুল জনপ্রিয় এই অ'ভিনেতা।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, সম্প্রতি শাহরুখ খান মহাত্মা গান্ধীর ১৫১তম জন্ম'দিনে তাকে শ্রদ্ধা জানিয়ে একটি টুইট করেন। সেখানে শাহরুখ লেখেন, ‘এই গান্ধী জয়ন্তীতে আম'রা আমাদের সন্তানদের খা'রাপ কিছু না শোনার, দেখার এবং বলার শিক্ষা দেব।’

এরপরই সায়নী শাহরুখের বি'রুদ্ধে অ'ভিযোগ তোলেন। তিনি লেখেন, ‘আপনি মুখ খুলুন এবং ঠিক কথাটা বলুন। গান্ধীজি আমাদের শিখিয়েছিলেন, নি'পীড়িত, শোষিত এবং আমাদের দলিত ভাইবোনদের জন্য আওয়াজ তুলতে।’

সম্প্রতি ভা'রত উত্তাল হয়েছে হাথরস ধ'' র্ষ' ণকা'ণ্ড নিয়ে। দেশটির বাসিন্দারা ধ'র্ষ'কদের শা'স্তি চেয়ে প্রতিবাদ চালাচ্ছে। এ ছাড়া দেশজুড়ে ধ'' র্ষ' ণের বি'রুদ্ধে আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকারা সোচ্চার হয়েছেন। কিন্তু শাহরুখ বরাবরের মতোই চুপ। অনেকের অ'ভিযোগ, শাসকদলের মন পেতেই হয়তো এসব বিষয় থেকে দূরত্ব বজায় রাখেন অ'ভিনেতা।

Back to top button

You cannot copy content of this page