জেরায় মুম্বাই পু'লিশকে যেসব তথ্য জানালেন অনুরাগ কাশ্যপ

অ'ভিনেত্রী পায়েল ঘোষ তার বি’রু’দ্ধে যে সময়কালে শ্লী’লতাহা’নি এবং ধ’র্ষ’ণের চে’ষ্টার যে অ’ভিযো’গ এনেছেন, তখন তিনি শ্রীলঙ্কায় ছিলেন বলে পু'লিশের জে’রায় জানিয়েছেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ। বৃহস্পতিবার ভা'রসোভা থা'নায় অনুরাগকে প্রায় ৮ ঘণ্টা জি’জ্ঞা’সাবা’দ করে মুম্বাই পু'লিশ।

সেখানে অ'ভিনেত্রী পায়েলের আনা শ্লী’লতাহা’নি ও ধ’র্ষ’ণের অ’ভিযো’গ অস্বী’কার করে অনুরাগ জানান, ”২০১৩ সালে যে সময়ের কথা পায়েল তার অ’ভিযো’গে উল্লেখ করেছেন, তিনি সেই সময় শ্রীলঙ্কায় তার ছবির জন্য শ্যুট করছিলেন। অথচ পায়েলের কথা অনুযায়ী, ঘ’টনাটি ঘ’টেছে মুম্বাইয়ে অনুরাগের ফ্ল্যাটে।”

পরিচালকের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি এক বিবৃতিতে জানান, ”অনুরাগ তার কথার পক্ষে সবরকম তথ্য পেশ করেছেন মুম্বাই পু'লিশের কাছে। ২০১৩ সালের আগস্ট মাস জুড়ে তিনি শ্রীলঙ্কায় ছবির শ্যুটিং করছিলেন। পরিচালক ওই ঘ’টনা এবং তার বি’রু’দ্ধে সমস্ত অ’ভিযো’গ তাই অ’স্বী’কার করছেন। পরিচালকের তরফে আরও দাবি করা হয়, জনসমক্ষে তার ভাবমূর্তি ন’ষ্ট করার জন্যই হঠাৎ এই ঘ’টনা প্রচার করা হচ্ছে।

বিবৃতিতে আরও বলা হয়, ”এফআইআরে পায়েলের সমস্ত অ’ভিযো’গ মিথ্যা বলে প্রমা’ণিত হয়েছে। অনুরাগ জানেন পায়েল এ বার তার বয়ান ব’দ’ল করবেন। তার পরিবার এবং অনুরাগীরাও পরিচালকের বি’রু’দ্ধে আনা মি’থ্যে অ'ভিযোগ নিয়ে ব্য’থিত। অনুরাগ নিজেও সেই কারণে ভে’ঙে পড়েছেন। তাই আইন অব’ল’ম্বন করে এগোতে চান তিনি।”

পায়েল তার অ’ভিযো’গে জানিয়েছিলেন, অনুরাগ তার ছবিতে ‘কাস্টিং’ নিয়ে আলোচনা করার নামে পায়েলকে তার আন্ধেরির ফ্ল্যাটে ডেকে তার শ্লী’লতাহানি এবং ধ’র্ষ’ণের চেষ্টা করেন। ভা'রতীয় দ’ণ্ডবিধির ৩৭৬, ৩৫৪, ৩৪১ এবং ৩৪২ ধা’রা অনুযায়ী অনুরাগের বি’রু’দ্ধে একটি মা'মলা রু’জু করা হয়েছে। সেই কারণেই তাকে ডেকে জে’রা করেছে মুম্বাই পু'লিশ। এখন দেখার, অনুরাগের এই জবা’বে পর পায়েল কী' বলেন। সূত্র : এবিপি

Back to top button

You cannot copy content of this page