সুশান্ত মৃ'ত্যু ত’দন্তে নয়া মোড়, সিবিআইয়ের রাজসাক্ষী হচ্ছে সুশান্তের দুই ঘনিষ্ঠ

সুশান্ত মৃ'ত্যুত’দন্তে নয়া মোড়। অ'ভিনেতার রাঁধুনি নীরজ এবং বন্ধু সিদ্ধার্থ পিঠানি এ বার কেন্দ্রীয় গোয়ে’ন্দা সংস্থা সিবিআই-এর জন্য সা’ক্ষী হতে পারেন। ১৬৪ ধা’রা অনুযায়ী দু’জনের বয়ান রেকর্ড করবে সিবিআই। এমনটাই জানাচ্ছে মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম।

অ'ভিনেতার মৃ'ত্যুর পর থেকেই তদ’ন্তে বারবার উঠে এসেছে নীরজ এবং সিদ্ধার্থের নাম। স'ন্দে’হভাজনদের তালিকায় ছিলেন সুশান্তের দুই ঘনি’ষ্ঠ। সূত্রের খবর, এরা বেশ কিছুদিন থেকেই সিবিআই-এর আতসকাচের নীচে রয়েছেন। তার মধ্যেই জানা গিয়েছে, রিয়া ঘনি’ষ্ঠ এক বলিউড তারকার বাড়িতে কাজ শুরু করেন নীরজ। সিবিআই তাকে জিজ্ঞা’সাবাদ করার পর নিজের ফোন নম্বর বদ’লান তিনি।

মুম্বাই ছাড়ার আগেও কেন্দ্রীয় সংস্থার থেকে অনুমতি নেন। সূত্রের খবর, ইতিমধ্যেই নীরজ এবং সিদ্ধার্থ তদ’ন্তের স্বার্থে দিল্লিতে পৌঁছেছেন। সেখানে আ'দালতে পেশ করা হতে পারে সুশান্তের দুই ঘনি’ষ্ঠকে। এর আগেও বেশ কয়েকবার জে’রা করা হয়েছে দু’জনকে। অন্যদিকে নীরজের কাকা দাবি করেছেন, সুশান্তের মৃ'ত্যুর দিন সকালে অ'ভিনেতাকে জুস নীরজ দেননি। তার আরেক কর্মচারী কেশব জুস নিয়ে যান অ'ভিনেতার জন্য।

প্রসঙ্গত, কেশব এখন সুশান্তের প্রাক্তন প্রে'মিকা এবং সহকর্মী সারা আলি খানের বাড়িতে আশ্রয় পেয়েছেন। এমসের দেওয়া ভিসেরা রিপো’র্টে বি’ষক্রি’য়ার কোনও প্রমাণ মেলেনি জানানে হয়েছে। তবে এই মৃ'ত্যুর পিছনে কোনও সম্ভাবনাকেই এই মুহূর্তে না’কচ করতে না’রাজ সিবিআই। তাই স'ন্দে’হভা’জনের তালিকায় থাকা কাউকে ক্লি’ন চিট দেওয়া হয়নি। সুশান্তের মৃ'ত্যুর দিন তার বান্দ্রার ফ্ল্যাটে যারা উপস্থিত ছিলেন, সিদ্ধার্থ এবং নীরজ তাদের মধ্যে অন্যতম।

Back to top button

You cannot copy content of this page