এবার মল্লিক বাড়ির পু’জোয় দর্শনা’র্থী’দের প্রবেশ নিষেধ: কোয়েল ম’ল্লিক

ক’রো’না আ’বহে এবার স’বকি’ছুই কেমন যেন এলো’মে’লো। মা আ’সছেন, দুর্গা’পু’জোও হচ্ছে, তবুও ক’রো’না আ’ত’ঙ্কে কো’ন’ওকিছুই এবার আগে’র ম’তো নেই। এবার মল্লি’ক’বাড়ির পু’জো’তে সর্ব’সাধা’রণে’র প্র’বে’শে জারি হল নিষে’ধা’জ্ঞা। সে’খানে এবার সংবা’দমা’ধ্যমে’র প্র’বেশেও মা’না। আর একথা নিজে’ই জা’নিয়ে’ছেন অ'ভি’নেত্রী কোয়েল ম’ল্লিক।

কো’য়েল লেখেন, ”এবছর ঐতি’হ্যবা’হী মল্লিক বাড়ি’র পুজো একে’বা’রেই ব্য’ক্তি’গত ভাবে উদ’যা’পন হবে। প্রত্যে’কে’র সুর’ক্ষা’র কথা মা’থায় রেখে দ’না’র্থী ও সংবা’দমাধ্য’মের প্রবেশে অনু’মতি’ দেওয়া হচ্ছে’ না। পরিবা’রের বৃদ্ধ থেকে কনিষ্ঠ সদস্য এবং সংবাদ’মাধ্য’মের তর’ফে আ’সা বন্ধু ও তাঁদের সঙ্গে আসা দর্শ’না’র্থী, সকলে’র সুরক্ষাই এবার অ’গ্রা’ধিকা’র পাওয়া উ’চিত। আ’মি জানি দুর্গা মা করুণাময়, তাঁর ইচ্ছা’য় আ’গামী বছর সবকি’ছু স্বাভা’বিক’ভাবে ফিরবে।”

প্রসঙ্গত, মল্লিক পরিবা’রের ত’রফে নেওয়া এই সি’দ্ধা’ন্তকে স্বা’গত জা’নি’য়েছেন অনেকেই। ‘সে’গু'লি কোয়ে’লের সো’শ্যাল মিডিয়া পোস্টের নিচে কমে’ন্টে উঠে এসে’ছে। অনেকেই এই সি’দ্ধান্ত’কে সম'র্থন করে লি’খেছেন, ”পরের বছর আবা’র না হয় জাঁক জমক হবে”। অনে’কে’ই আবার কোয়েল মল্লিকের সন্তা’নের সু’স্থতা কাম’না’ করেছেন।

প্রসঙ্গত, জুলাই মাসেই ক’রো’না আ’ক্র’ন্ত হয়ে’ছিলে’ন কো’য়েল মল্লিক, তাঁর প্রযো’জক স্বামী নিস’পাল সিং রানে, অ'ভি’নেতা র’ঞ্জিত মল্লিক ও তাঁর স্ত্রী'। বর্তমা’নে অবশ্য তাঁরা সকলে’ই সুস্থ আছেন।

Back to top button

You cannot copy content of this page