নয়া লুকে চ'মক দেখালেন শাকিব খান

ঢা’কাই ছবির জনপ্রি’য় নায়ক শাকি’ব খান। দীর্ঘ ৭ মাস বি’রতি’র পর শুটিং সেটে এসেই অ’দম্য শ্রম দিলে’ন তিনি। সকাল থেকে রাত প’র্যন্ত টানা শু’টিংয়ের পর শেষ’প্রা’ন্তে তার ‘নবাব এলএ’লবি’ ও’য়েব সিনেমা। চলতি মাসে’র ২৩ অক্টোব’র ওটিটি প্লাট’ফ’র্মে সি’নেমাটি মু’ক্তি পেতে পারে বলে জানি’য়ে’ছের এর পরি’চালক অনন্য মা’মু’নের।

এরই’মধ্যে শুক্রবা’র স’ন্ধ্যা’য় প্র’কা’শিত হয়েছে ‘নবাব এলএ’লবি’ সি’নেমা’র প্রথম পো’স্টার। প্রকা’শের ঘ’ণ্টাখানে’কের মধ্যেই সামা”জিক যো’গাযোগ’মাধ্যেমে ভাই’রাল হয়ে’ছে সেই পো’স্টার। সিনে’মা'র পো’স্টারে মু’গ্ধ শাকি’বভক্ত’রা।

পো’স্টারে দেখা যা’চ্ছে, সান’গ্লাস পরে বাই’কে চে’পে ছু’টে চল’ছেন শা’কিব খান। তার বাইকে’র চারি’পাশে ছড়ি’য়ে ছিটিয়ে উড়ছে ন্যায়বি’চার নিয়ে ক’য়েকটি ফে’স্টুন।আর ওপরে শোভা পাচ্ছে’সিনেমা'র স্লোগান -‘ব্যা’ক ফর জা’স্টিস’ কথাটি।

সিনেমাটি’র বিষয়ে শা’কিব খান বলেন, ‘নবাব এলএলবি সিনে’মা'র কাছে সমসা’ম’য়িক অন্য কোনো সি’নেমা কিছুই না। করো'না মহামা'রীর সময়ে যেভা’বে শুটিং হয়েছে তাতে আমি মুগ্ধ। আগে’র নবা’বের চেয়ে এটা কোনো অংশে কম না। সিনেমা’রটি যে আ’লো’ড়ন তুলবে তা গ’তকাল রা’তেই টের পেয়েছি। পোস্টার প্রকা’শিত হওয়া’র পর থেকে অ’নেক শুভেচ্ছা পে’য়েছি।’

পরি’চালক অনন্য মামু’ন বলেন, “নবাব এলএলবি” প্রথ’মে অ্যাপে মুক্তি দেব। পরিস্থিতি দেখে সিনে’মা হলে চালাব। এদিকে প্রথম পো’স্টার প্রকা’শের পর সবার উচ্ছ্বা’স দেখে বেশ ভালো লা’গেছে। প্রকাশে’র কয়েক ঘণ্টার মধ্যেই এটি ভাই'রাল হয়ে গেছে। সিনে’মাটি সাড়া ফেলবে বলে বি’শ্বা'স আমা'র।

জানা গেছে, আই থিয়ে’টা’র অরিজি’নালে সাব’স্ক্রা’ইব ক’রে দেখা যাবে ‘নবাব এলএলবি’। এই সিনে’মা'র মাধ্য’মেই এই প্লাটফর্মটি চালু হচ্ছে। ‘নবা’ব এলএ’লবি’ই বাংলা”দেশের প্রথম চলচ্চিত্র যেটা অ্যা’পে মুক্তি পাচ্ছে। ছবিতে শাকি’ব খান ছা’ড়াও আরও অ'ভিনয় ক’রেছেন, মাহি’য়া মাহি ও অর্চিতা স্প'র্শিয়া, শাহেদ আলী, রাশেদ মামু’ন অ'পু, আনো’য়ার ও শহিদুজ্জা’মান সেলিম।

Back to top button

You cannot copy content of this page