করো'নায় আ'ক্রান্ত ট্রা'ম্পকে নিয়ে এরদোগানের টুইট

করো'নায় আ'ক্রান্ত মা'র্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রা'ম্প ও তার স্ত্রী' ফার্স্ট লেডি মেলানিয়া ট্রা'ম্পের দ্রুত আরোগ্য কামনা করে বার্তা দিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এদোগান। শুক্রবার (২ অক্টোবর) এক টুইট বার্তায় ট্রা'ম্প ও মেলানিয়ার সুস্থতা কামনা করেন তুর্কি প্রেসিডেন্ট বলেন,‘আমি আন্তরিকভাবে আশাবাদী যে কভিড-১৯ থেকে মা'র্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রা'ম্প ও তার স্ত্রী' মেলানিয়া ট্রা'ম্প দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’

তিনি বলেন, আমি আশা করি কোয়ারেন্টিনে থাকার সময়গুলোতে যেন ট্রা'ম্প ও তার স্ত্রী'কে কোনো সমস্যায় পড়তে না হয়। যথাসম্ভব দ্রুত তাঁরা সুস্থ্য হয়ে উঠবেন এবং স্বাস্থ্যগতভাবে আগের স্বাভাবিক অবস্থায় ফিরে আসবেন বলে আমি বিশ্বা'স করি।

এর আগে ট্রা'ম্পের সুস্থতা কামনা করে টুইট বার্তা দিয়েছেন ভা'রতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও যু'ক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন।

এর আগে ডোনাল্ড ট্রা'ম্প নিজেই টুইটে ঘোষণা দেন, তিনি এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রা'ম্প করো'না ভাই'রাসে আ'ক্রান্ত হয়েছেন। এরও আগে তাদের নিকটতম সহযোগী একজন করো'না ভাই'রাসের আ'ক্রান্ত হওয়ার পর তাঁরা কোয়ারেন্টিনে চলে যান।

ট্রা'ম্প টুইটে জানিয়েছেন, আম'রা এরই মধ্যে কোয়ারেন্টিনে চলে গেছি। সংক্রমণ সেরে উঠতে শিগগিরই আম'রা চিকিৎসা প্রক্রিয়া শুরু করব। এবং আশা করি আম'রা শিগগিরই একসঙ্গে করো'না জয় করব।

Back to top button

You cannot copy content of this page